default-image

ফ্রান্সের শার্লি হাবদো পত্রিকায় মহানবী (সা.)–কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিশ্ব সুন্নি আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে নিউইয়র্কে ফরাসি কনসুলেটের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

বিশ্ব সুন্নি আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের যুক্তরাষ্ট্র শাখার সভাপতি জাকির আহসান। অনুষ্ঠানে বক্তৃতা করেন তাসলিমা আক্তার, মাসুদ আসরার, মোহাম্মদ হাবিব, আলী আব্বাস ও আবরার আমজাদ।

বক্তারা বলেন, সত্যের বিরুদ্ধে মোমিনদের জীবন ও হৃদয়াবেগের ওপর যত আঘাত আসে, তার মধ্যে চরম ও নিকৃষ্টতম আঘাত হচ্ছে সত্য ও মানবতার মূল উৎস প্রিয় নবী (সা.)–এর অবমাননা ও বেয়াদবির ধৃষ্টতা। প্রাণের বিনিময়ে হলেও সত্য ও মুক্তির উৎস আল্লাহু তাআলার মহান রাসুল (সা.)–এর বিরুদ্ধে কুফরি ধৃষ্টতা প্রতিহত করা হবে।

বিজ্ঞাপন

বক্তারা বলেন, শানে রেসালাতের প্রতি একটি গোষ্ঠীর বেয়াদবি, আরেক গোষ্ঠীর দ্বীন বিকৃতি এবং মানবতা ধ্বংসাত্মক রাষ্ট্র ও বিশ্বব্যবস্থার কবল থেকে মুক্তির লক্ষ্যে আমরা ইমানদার এবং মানবতায় বিশ্বাসী সব মানুষকে মানবতাবাদী রাষ্ট্র ও বিশ্ব গড়ার লক্ষ্যে আজ ঐক্যবদ্ধ হতে হবে।

মানববন্ধনে বক্তারা আরও বলেন, শানে রেসালাতের বিরুদ্ধে ধৃষ্টতা, বিভিন্ন স্থানে মুসলিম ও মানবতার অবর্ণনীয় ধ্বংসাত্মক অবস্থা, হামলা-উৎখাত-হত্যাকাণ্ড, মসজিদ ও মাজারে হামলার বিরুদ্ধে সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য পড়ুন 0