default-image

নিজের তিন সন্তানকে হত্যার অভিযোগে এক নারীকের গ্রেপ্তার করেছে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেস নগর পুলিশ। ওই নারী তিন সন্তানকে গলা কেটে হত্যা করেছে বলে পুলিশ সন্দেহ করছে। পুলিশ বলছে, ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

১০ এপ্রিল লস অ্যাঞ্জেলস নগর থেকে ২০০ মাইল দূরে তুলারে কাউন্টিতে তিন শিশুকে হত্যার ঘটনা ঘটেছে। কাজ থেকে ফেরার পর শিশুদের নানি নিজের মেয়েকে ঘরে পাননি। তিনটি শিশুকে তিনি রক্তাক্ত অবস্থায় মৃত দেখতে পান।

বিজ্ঞাপন

১০ এপ্রিল স্থানীয় সময় সকাল সাড়ে ৯টার দিকে তুলারে কাউন্টি এলাকার বাসা থেকে পুলিশ তিনটি শিশুর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করে। তিনটি শিশুর বয়সই পাঁচ বছরের কম বলে পুলিশ জানায়।

পুলিশ জানায়, নিহত শিশুদের মা লিলিয়ান ক্যারিলিও (৩০) ঘটনার পর গাড়ি চালিয়ে পালিয়ে যাচ্ছিলেন। ঘটনাস্থল থেকে প্রায় এক শ মাইল দূরে নিজের গাড়ি রেখে অন্য একটি গাড়ি ছিনতাই করেন লিলিয়ান। পরে ধাওয়া করে ছিনতাই করা গাড়িসহ লিলিয়ানকে গ্রেপ্তার করছে পুলিশ।

লস অ্যাঞ্জেলস পুলিশের লেফটেন্যান্ট রাউল জোভেল বলেন, শিশু তিনটির এই মর্মান্তিক হত্যাকাণ্ডের কোনো কারণ এখনো জানা যায়নি। তাদের মা লিলিয়ানকেই সন্তানদের হত্যার জন্য সন্দেহ করা হচ্ছে।

যুক্তরাষ্ট্র থেকে আরও পড়ুন
মন্তব্য করুন