default-image

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র এক দিন বাকি। জমে উঠেছে দুই প্রার্থী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেনের শেষ মুহূর্তের নির্বাচনী প্রচার। ভোটের আগে ডেমোক্রেটিক দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসের শেষ প্রচারে যোগ দেবেন মার্কিন সংগীত তারকা লেডি গাগা ও জন লিজেন্ড।

সিএনএন-এর প্রতিবেদনে বলা হয়েছে, লেডি গাগা ও জন লিজেন্ডের নির্বাচনী প্রচারে অংশ নেওয়ার বিষয়টি ১ নভেম্বর জো বাইডেনের প্রচার শিবির থেকে ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রতিবেদনে বলা হয়েছে, ব্যাটলগ্রাউন্ড রাজ্য হিসেবে পরিচিত পেনসিলভানিয়ার পিটসবার্গে জো বাইডেন ও তাঁর স্ত্রী জিল বাইডেনের সঙ্গে ভোটের এক দিন আগে শেষ মুহূর্তের প্রচারে অংশ নেবেন লেডি গাগা। আর ভাইস প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিস ও তাঁর স্বামী ডগ এমহফের সঙ্গে ফিলাডেলফিয়ায় প্রচারে অংশ নেবেন জন লিজেন্ড।

প্রতিবেদনে আরও বলা হয়, সামাজিক যোগাযোগের মাধ্যমে লেডি গাগা বেশ সক্রিয়। সেখানেই তিনি ফলোয়ারদের ভোট দিতে উৎসাহ দিয়ে যাচ্ছেন। এর আগে ২০১৭ সালে যৌন হয়রানির বিরুদ্ধে জো বাইডেনের একটি প্রচারণায় অংশ নিয়েছিলেন মার্কিন এই সংগীত তারকা।

এদিকে বাইডেনের প্রচারে লেডি গাগার অংশ নেওয়ার খবরে ট্রাম্প শিবিরের কমিউনিকেশন ডিরেক্টর টিম মুর্তাহ ১ নভেম্বর একটি বিবৃতি দিয়েছেন। সেখানে লেডি গাগাকে তিনি ‘অ্যান্টি ফ্র্যাকিং অ্যাকটিভিস্ট’ হিসেবে অভিহিত করেছেন।

এর জবাবে লেডি গাগা এক টুইট বার্তায় হ্যাশট্যাগ বাইডেনহ্যারিস লিখে বলেছেন, ‘ও টিম, ও ডোনাল্ড ট্রাম্প বিনা মূল্যে আপনাদের মাথায় আছি জেনে, আমি খুবই আনন্দিত।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0