default-image

করোনায় সংক্রমিত হয়ে আইসোলেশনে আছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। ঘরবন্দী থেকে নিজের সংগ্রহে থাকা বন্ধুক পরিষ্কারে হাত দিয়েছেন বলে জানিয়েছেন ট্রাম্প জুনিয়র।

ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে হেরে যাওয়ার পর আইনজীবী রুডি জুলিয়ানিকে নিয়ে বেশ চাপের ওপর আছেন। বাবার মতো ট্রাম্প জুনিয়রও বিশ্বাস করেন, নির্বাচনে ব্যাপক কারচুপি হয়েছে। ভোট জালিয়াতির মাধ্যমে তাঁর বাবাকে হারিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
বাবার মতো ট্রাম্প জুনিয়রও বিশ্বাস করেন, নির্বাচনে ব্যাপক কারচুপি হয়েছে। ভোট জালিয়াতির মাধ্যমে তাঁর বাবাকে হারিয়ে দেওয়া হয়েছে

গত সপ্তাহের শুরুতেই ডোনাল্ড ট্রাম্প জুনিয়র ও তাঁর মেয়েবন্ধু কিম্বার্লি গুইলফয়েলের করোনা শনাক্ত হয়েছে। এরপর থেকে তাঁরা নিজে থেকেই আইসোলেশনে আছেন বলে জানানো হয়েছে। এ নিয়ে ট্রাম্প পরিবারের চার সদস্য করোনায় সংক্রমিত হলেন। এঁদের মধ্যে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও ট্রাম্পের ছোট ছেলে ব্যারন সুস্থ হয়ে উঠেছেন।

ট্রাম্প জুনিয়র নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিও পোস্ট করে জানিয়েছেন, তিনি ঘরেই আছেন, সুস্থ আছেন।

default-image

প্রেসিডেন্ট ট্রাম্পের মতো তাঁর ছেলেও করোনাভাইরাসকে তেমন গুরুতর কোনো অসুখ বলে মনে করেন না। ভিডিও বার্তায় তিনি বলেছেন, সতর্কতার জন্যই তিনি আইসোলেশনে থাকছেন।

ট্রাম্প জুনিয়র তাঁর বন্ধু ও সমর্থকদের কিছু বই ও নেটফ্লিক্সের সিনেমার নাম দেওয়ার জন্য বলেছেন। ঘরবন্দী এই সময়ে বই ও সিনেমা দেখা ছাড়াও নিজের সংগ্রহের বন্দুকগুলো পরিষ্কার করার কাজ করবেন বলেও জানিয়েছেন তিনি।

এবারের নির্বাচনী প্রচারের অগ্রভাগেই ছিলেন ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। রিপাবলিকান দলের সমর্থকেরা মনে করেন, প্রেসিডেন্ট ট্রাম্প যে নিজস্ব সমর্থক গোষ্ঠী গড়ে তুলেছেন, সেখানে ট্রাম্প জুনিয়র তাঁর রাজনীতির ভবিষ্যৎ খুঁজে নিচ্ছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0