default-image

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় বাংলা ও ইসলামি স্কুল অব ফিলাডেলফিয়ার শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

৩০ আগস্ট অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্যে স্কুলের প্রিন্সিপাল শেখ খোরশান আগত অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, বাংলা স্কুল গত ২০ বছর ধরে সুচারুভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে তাঁদের সক্রিয় সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান। তিনি বলেন, শিগগির বাংলা ও ইসলামি স্কুলের আগামী সেমিস্টারের ক্লাস শুরু হবে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে ১০৮টি স্কুল ব্যাগ বিতরণ করা হয়। অনুষ্ঠানে আগত বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন এম. রহমান, কাউসার, মো. আরিফ, বেলাল মিয়া, মো. আইয়ুব, ওবায়দুর রহমান, ওবায়দুল্লাহ, মো. জালাল, জাহাঙ্গীর, কাশেম, এনরিকো গমেজ প্রমুখ।

স্কুল ব্যাগ পাওয়া শিক্ষার্থীদের মধ্যে ছিল—সুমাইয়া, রহমান, অহনা, আফরিন, ইফাজ, সাফায়েত, রিয়াজ, তাসফিয়া, তাসনিয়া, জাওয়ায়েদ, আরিফ, সাব্বির, আজিফা, জোয়ায়েদ, রহমান, আক্তার, আবরার, শারমিন, লতিফা, সাইয়েদা, জেরিন, লাইবা, তানিয়া, আসিফ, ফরহাদ, ফারহান, আলী, আমান, আদনান, জান্নাত, কামরুল, ইসলাম, বাশার, তামান্না, মজিদ, তাহমিনা, অজায়েদ, ইসমাইল, জান্নাতুল, মিম, আনিকা, ববি, নারগিস, আহমদ প্রমুখ।

বিজ্ঞাপন
যুক্তরাষ্ট্র থেকে আরও পড়ুন
মন্তব্য করুন