প্রবাসী বগুড়া জেলাবাসীর ইফতার মাহফিল ১২ মে

বিজ্ঞাপন

প্রবাসী বগুড়া জেলাবাসীর ইফতার মাহফিল আগামী ১২ মে রোববার অনুষ্ঠিত হবে। ২১ এপ্রিল সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসে সংগঠনের এক সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ছাড়া আগামী ২১ জুলাই ‘ভুরকা ভাত’ এর জন্য উদ্‌যাপন কমিটি গঠন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন গত বছরের ভুরকা ভাতের আহ্বায়ক এমডি রহমান মুকুট। সভা পরিচালনা করেন সদস্যসচিব জহুরুল ইসলাম তালুকদার।
ইফতার মাহফিল সফল করতে সর্বসম্মতিক্রমে মো. রোকুনুজ্জামান নয়নকে আহ্বায়ক, ইসমাইল হোসেনকে সদস্যসচিব, মো. সাইফুল ইসলামকে কোষাধ্যক্ষ, মো. হেলাল উদ্দিনকে প্রধান পৃষ্ঠপোষক এবং মো. শাহ আফজান হোসেনকে প্রধান সমন্বয়কারী করে কমিটি গঠন করা হয়েছে।
ভুরকা ভাতের জন্য ছাদেকুল বদরুজ্জামান পান্নাকে আহ্বায়ক, আল হেলালকে সদস্যসচিব, এমডি রহমান মুকুটকে কোষাধ্যক্ষ, বাবু পাইকারকে প্রধান পৃষ্ঠপোষক এবং মো. নুরুল ইসলামকে প্রধান সমন্বয়কারী করে আরেকটি কমিটি গঠন করা হয়েছে। মো. সাইফুল ইসলামকে সার্বিক তত্ত্বাবধানের দায়িত্ব এবং মহব্বত আলী আকন্দকে সার্বিক দিক নির্দেশনার দায়িত্ব দেওয়া হয়েছে।
এই কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও তাঁর স্ত্রী সাহানারা রহমান উপস্থিত ছিলেন। সভায় আরও উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের বর্তমান সভাপতি মো. রাফেল তালুকদার, সাবেক সভাপতি মো. আতোয়ারুল আলম, টি এম আবদুস সালাম, মো. আবদুল মান্নান, মোফাজ্জল আলী হায়দার, মোহাম্মদ আলী, এ কে এম এ রশিদ, রিয়াজ উদ্দিন মান্নান, মো. রফিকুল ইসলাম, মো. সফিনুর রহমান, মো. সোহাগ, মো. সুমন, মো. গোলাম রব্বানী, মো. শফিকুল ইসলাম, জুয়েল আহমেদ, এস এম আরমান হোসেন, মোহাম্মাদ সুমন, রঘুনাথ বসাক এবং সফিউল ইসলাম সরকার।
উক্ত অনুষ্ঠানে বগুড়াবাসী উপস্থিত হয়ে বগুড়ার ঐক্যকে সুদৃঢ় করার লক্ষ্যে ইভেন্টগুলো সাফল্যমণ্ডিত করার লক্ষ্যে গঠিত কমিটিকে সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সবাইকে বিশেষভাবে অনুরোধ করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন