default-image

পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের অডিটর জেনারেল পদে ডেমোক্রেটিক দলের প্রার্থী বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নিনা আহমেদকে জয়ী করতে এককাট্টা বাংলাদেশি অভিবাসীরা। তাঁর পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন বাংলাদেশি মার্কিনরা। নিনার নির্বাচনী প্রচারের প্রধান সমন্বয়ক ইব্রুল চৌধুরীসহ দলমত-নির্বিশেষে সবাই কাজ করছেন।

২৬ অক্টোবর ফিলাডেলফিয়ার আপারডারবিতে তহবিল সংগ্রহ অনুষ্ঠানে বাংলাদেশি মার্কিনরা এই প্রত্যয়ের কথা জানান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ সোসাইটি অব পেনসিলভানিয়ার সভাপতি আলতামাস বাবুল। তাঁকে সার্বক্ষণিক সহযোগিতা করেন বাংলাদেশ সোসাইটি অব পেনসিলভানিয়ার সেক্রেটারি ও মিল্ব্ররন বরোর কাউন্সিলম্যান ও ডেমোক্রেটিক পার্টির ভাইস প্রেসিডেন্ট নুরুল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিনার নির্বাচনী প্রচারের প্রধান সমন্বয়ক ইব্রুল চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আপারডারবি টাওনশিপের প্রথম বাংলাদেশি কাউন্সিলম্যান শেখ সিদ্দিক। প্রধান অতিথি ছিলেন নিনা আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মোহাম্মেদ হারিছ। এরপর উপস্থিত বাংলাদেশি কমিউনিটির মানুষ ও সংগঠনের নেতারা নিনার হাতে তহবিলের অর্থ তুলে দেন। প্রথমেই লেন্সডেল বাংলাদেশি কমিউনিটির পক্ষে নিনার হাতে সংগৃহীত অর্থ তুলে দেন মফিজুল ইসলাম ও মোহাম্মেদ আলী।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0