default-image

মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েটে চারটি পৃথক গুলির ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত এবং চারজন আহত হয়েছেন। ৮ জুলাই বিকেল থেকে গভীর রাত পর্যন্ত আট ঘণ্টার ব্যবধানে এসব গুলির ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। 

পুলিশ বলেছে, ৮ জুলাই সন্ধ্যায় ডেট্রয়েটের পূর্ব দিকে, হার্পারের উত্তরে ও আউটার ড্রাইভের পূর্ব দিকে বার্কশায়ারের ১০০০০ ব্লকের বারান্দায় ২৪ এবং ২৭ বছর বয়সী দুজন লোক বসে ছিলেন। এ সময় হঠাৎ চলন্ত একটি নীল নিশান ট্রাকের ভেতর থেকে গুলি করা হয়। ২৪ বছর বয়সী ব্যক্তিকে একটি হাসপাতালে নেওয়া হয়, তাঁর অবস্থা স্থিতিশীল। তবে ২৭ বছর বয়সী ব্যক্তিটি হাসপাতালে মারা যান।

পুলিশ বলছে, এ ঘটনার প্রায় এক ঘণ্টা আগে আরেকটি ডাবল শুটিং শুরু হয়েছে। ডেট্রয়েটের পশ্চিমে ও লজ ফ্রিওয়ের পশ্চিমে ক্লেরামাউন্টের ১১০০ ব্লকে বিকেলে ওই ঘটনা ঘটে। এতে ২৮ এবং ৩৩ বছর বয়সী দুই ব্যক্তি গুলিবিদ্ধ হন। তাঁদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক।

৮ জুলাই রাত ১১টা ৪০ মিনিটে ওকমান বুলেভার্ডের ঠিক উত্তরে লিভারনয়েসের ১৩৯০০ ব্লকে আরেকটি গুলির ঘটনা ঘটে। পুলিশ বলছে, ৩৪ বছর বয়সী লোকটি গাড়িতে করে চেরোকিতে লিভার্নোইয়াসে উত্তর দিকে যাচ্ছিলেন। লাল আলো দেখে তিনি থামেন। এ সময় এক ব্যক্তি হেঁটে জিপের কাছে আসে এবং বন্দুক বের করে জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি চালায়। এরপর বন্দুকধারী একটি পুরোনো গাড়িতে উঠে লিভার্নয়েইসে উত্তর দিকে চলে যায়। ওই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন।

এদিকে ৮ জুলাই দিবাগত রাত ২টা ২০ মিনিটের দিকে অজ্ঞাত ব্যক্তির গুলিতে ৩১ বছর বয়সী এক ব্যক্তি আহত হয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত জানাতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন
মন্তব্য করুন