ট্রাম্প-বাইডেন মিশিগান সফরে যাচ্ছেন

বিজ্ঞাপন
default-image

যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচন উপলক্ষে প্রায় কাছাকাছি সময়ে মিশিগান অঙ্গরাজ্য সফরে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্রেটিক দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন।

জানা গেছে, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ১০ সেপ্টেম্বর মিশিগান সফর করবেন। এর একদিন আগে ৯ সেপ্টেম্বর ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন মিশিগান সফর করবেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ডোনাল্ড ট্রাম্প মিশিগানে সাগিনার কাছে ফ্রিল্যান্ডের এয়ারপোর্ট হ্যাঙারে ১০ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটায় সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য দেবেন। মিশিগান রিপাবলিকান পার্টির চেয়ারওমেন লরা কক্স বলেন, এই সংকটময় সময়ে রাজ্য ও দেশকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা প্রেসিডেন্ট ট্রাম্পের মতো আর কেউ নেই। আমি খুবই উৎসুক হয়ে অপেক্ষা করছি, কখন তাঁকে গ্রেট লেকের রাজ্যে স্বাগত জানাতে পারব। এটা হবে একটা অবিশ্বাস্য ঘটনা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রেসিডেন্ট ট্রাম্প সর্বশেষ গত ২১ মে মিশিগানে এসেছিলেন। তিনি ফোর্ড মোটর কোম্পানির রাইজোভিলে কম্পোনেন্ট প্ল্যান্ট পরিদর্শন করেছিলেন।

চলতি সপ্তাহে জো বাইডেনের নির্বাচনী প্রচার শিবির জানিয়েছিল, ৯ সেপ্টেম্বর বাইডেন মিশিগানে আসছেন। তবে কখন কোথায় তিনি বক্তব্য দেবেন সেই বিষয়ে কিছু বলা হয়নি। ধারণা করা হচ্ছে, দক্ষিণ পূর্ব মিশিগানেই তিনি আসবেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
দ্রুতগতিতে উড়ে যাওয়া এই প্রেসিডেন্ট গত চার বছরে যে বিশৃঙ্খলা ও সংকট তৈরি করেছেন, তা ঠিক করতে পারবেন না।
ট্রাম্প সম্পর্কে মিশিগান ডেমোক্রেটিক পার্টির মুখপাত্র ক্রিশ্চিয়ান স্লেটার

মিশিগান ডেমোক্রেটিক পার্টির মুখপাত্র ক্রিশ্চিয়ান স্লেটার ট্রাম্পের আসন্ন সফর সম্পর্কে বলেছেন, দ্রুতগতিতে উড়ে যাওয়া এই প্রেসিডেন্ট গত চার বছরে যে বিশৃঙ্খলা ও সংকট তৈরি করেছেন, তা ঠিক করতে পারবেন না।

গত ২৮ আগস্ট ডেমোক্রেটিক দল থেকে ভাইস প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিস মিশিগানকে ‘এবারের নির্বাচনের মূল রাজ্য’ বলে অভিহিত করেছিলেন। এ ছাড়া ২৮ আগস্ট ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স ট্র্যাভারস সিটি পরিদর্শন করেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন