default-image

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচনী শোভাযাত্রায় যোগ দিতে ২১ সেপ্টেম্বর ওহাইও অঙ্গরাজ্য সফরে যাচ্ছেন। তিনি সেখানে ইউজিন এফ ক্র্যানজ টলেডো এক্সপ্রেস বিমানবন্দরে নির্বাচনী শোভাযাত্রায় যোগ দেবেন।

১৬ সেপ্টেম্বর রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের প্রচার শিবির থেকে জানানো হয়েছে, ওহাইওর সোয়ানটনের ১১৭৭৭ ওয়েস্ট এয়ারপোর্ট সার্ভিস রোডে সন্ধ্যা সাতটায় এই নির্বাচনী শোভাযাত্রা শুরু হবে। গেট খোলা হবে বিকেল চারটায়।

বিজ্ঞাপন
default-image

মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েট থেকে এই শোভাযাত্রার যাত্রাপথ ৮০ মিনিটের। গত সপ্তাহে মিশিগানেও ট্রাম্প নির্বাচনী শোভাযাত্রা করেছিলেন। মিডল্যান্ড ও সাগিনার কাছে ফ্রিল্যান্ড এয়ারপোর্টে ওই শোভাযাত্রার আয়োজন করা হয়। এয়ারপোর্ট হ্যাঙ্গারের বাইরের সমাবেশে পাঁচ হাজারের বেশি লোক সমবেত হয়েছিলেন।

বিজ্ঞাপন
ওহাইওর সোয়ানটনের ১১৭৭৭ ওয়েস্ট এয়ারপোর্ট সার্ভিস রোডে সন্ধ্যা সাতটায় এই নির্বাচনী শোভাযাত্রা শুরু হবে। গেট খোলা হবে বিকেল চারটায়

২০১৬ সালে ডোনাল্ড ট্রাম্প মিশিগানে ১০ হাজার ৭০৪ ভোটের ব্যবধানে জয় পেয়েছিলেন। ওহাইওতে তিনি বড় ব্যবধানে প্রায় ৮ শতাংশ বেশি ভোটে জিতেছিলেন। কিন্তু জো বাইডেনের সঙ্গে এবার কঠোর লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে। চলতি বছরের ৯ জানুয়ারি টলেডোতে প্রথম নির্বাচনী শোভাযাত্রা করেছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প।

মন্তব্য পড়ুন 0