ট্রাম্পের ব্রিফিংয়ের সময় হোয়াইট হাউসের বাইরে গুলি

বিজ্ঞাপন
default-image

প্রতিদিনের মতোই হোয়াইট হাউসে সংবাদ সম্মেলন করছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আচমকা হোয়াইট হাউসের বাইরে ঘটে গেল অনাকাঙ্ক্ষিত ঘটনা। সন্দেহভাজন এক ব্যক্তিকে গুলি করেন মার্কিন গোয়েন্দা কর্মকর্তারা। দৃশ্যত অস্ত্র ছিল তাঁর কাছে। এ ঘটনায় ব্রিফিং ওখানেই শেষ। সরিয়ে নেওয়া হয় প্রেসিডেন্টকে। গতকাল সোমবার এ ঘটনা ঘটে। বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ট্রাম্পের ব্রিফিংয়ের মাঝপথে একজন গোয়েন্দা কর্মকর্তা এসে শান্ত কণ্ঠে বলেন, ‘স্যার, আপনি কি একটু আমাদের সঙ্গে আসবেন?’ বলার পরই ট্রাম্প ও কর্মকর্তাদের সরিয়ে নেওয়া হয়। এ সময় কক্ষে সাংবাদিক থাকলেও দরজা বন্ধ করে দেওয়া হয়। কয়েক মিনিট পর ট্রাম্প সংবাদ সম্মেলনে পুনরায় উপস্থিত হলেন। জানালেন, হোয়াইট হাউসের বাইরে সিক্রেট সার্ভিসের সদস্যেরা সন্দেহভাজন কাউকে গুলি করেছে। তিনি বলেন, আহত ওই ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হচ্ছে। গুলিবিদ্ধ ব্যক্তির পরিচয় বা উদ্দেশ্য সম্পর্কে কিছুই জানেন না তিনি। তবে সিক্রেট সার্ভিসের কাজে খুশি ট্রাম্প। তিনি বলেন, ‘সিক্রেট সার্ভিস থাকলে আমি নিশ্চিন্তে থাকি।’ তাদের এত দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য ধন্যবাদও জানান মার্কিন প্রেসিডেন্ট।

হোয়াইট হাউসের বাইরে সন্দেহভাজন ওই ব্যক্তির কাছে অস্ত্র ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ফক্স নিউজের সংবাদকর্মীরা জানান, যাঁরা হোয়াইট হাউসের বাইরে ছিলেন, দুটি গুলির শব্দ শুনেছেন তাঁরা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন