default-image

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইন্‌ক-এর উদ্যোগে নর্থ ব্রঙ্কসে প্রথমবারের মতো করোনার অ্যান্টিবডি টেস্ট করা হয়েছে। ৭ আগস্ট দুপুর ১২টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ১৬৫ জনের অ্যান্টিবডি টেস্ট করা হয়। এদিন প্রায় এক হাজার মানুষের মধ্য মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও পানি বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি মঈনুল হক চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী। এ সময় অ্যাটর্নি মঈন চৌধুরীর ল’ ফার্মের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।
এ সময় বক্তব্য রাখেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সহসভাপতি আহবাব হোসেন চৌধুরী, সহসভাপতি মনজুর হোসেন চৌধুরী, সহসাধারণ সম্পাদক লোকমান হোসেন, প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, কার্যকরী কমিটির সদস্য ও অনুষ্ঠানের স্পনসর হাকিম অ্যান্ড কো. মাল্টি সার্ভিসেসের সিইও এবং লংজিভিটির রিজিওনাল ম্যানেজার রোকন হাকিম, কার্যকরী কমিটির সদস্য ও হাকিম অ্যান্ড কো. মাল্টি সার্ভিসেসের প্রেসিডেন্ট মান্না মুনতাসির, অ্যাটর্নি মঈন চৌধুরী, সাবেক নির্বাচন কমিশনার আনসার হোসেন চৌধুরী, সাবেক সহসভাপতি আবদুল মসব্বির, সাবেক সহসভাপতি সাব্বির হোসেন, যুক্তরাষ্ট্র বিএনপির নেতা তারেক আহমেদ, মোহাম্মদ মুক্তাদির হোসেন, সুহেব আহমেদ, হবিগঞ্জ সদর সমিতির সভাপতি আবদুর রহমান, মঞ্জু ইসলাম, মিজানুর রহমান, ইউএসএ বাংলা টিভির ডিরেক্টর খালেদ মিয়া, কমিউনিটি অ্যাকটিভিস্ট তানিম চৌধুরী, চুনারুঘাট সমিতির সভাপতি আতাউর রহমান, হবিগঞ্জ জেলা সমিতির সাবেক সহসাধারণ সম্পাদক আমির আলী ও আবদুর রহিম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নর্থ ব্রঙ্কস এলাকার জমজম ড্রাগসের কর্ণধার নিষাদ হক, নিউইয়র্ক পুলিশ অফিসার জুয়েল মাহবুবুর, আবদুল হাকিম, আবদুর রউফ, মোহাম্মদ শাহ আলম, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ অলি আহমেদ, ইউএসএ বাংলা টিভি ডিরেক্টর হাফিজ জুবায়ের আহমেদ, রুমেল হোসেন, আবদুল হালিম, কাওসার আহেমদ, মঞ্জু চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠান সফল করার জন্য হাকিম অ্যান্ড কো. মাল্টি সার্ভিসেস, লংজিভিটি হোম কেয়ার সার্ভিসেস ও এসেন মেডিকেল নর্থ ব্রঙ্কসকে জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইন্‌ক-এর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

বিজ্ঞাপন
মন্তব্য করুন