default-image

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন আগামী ৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। তবে নির্বাচনে অতিরিক্ত ভিড় এড়াতে জর্জিয়া অঙ্গরাজ্যে আগামী ১২ অক্টোবর থেকে আগাম ভোটগ্রহণ শুরু হবে। এই আগাম ভোটগ্রহণ চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল সাতটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত টানা ১২ ঘণ্টা ভোটকেন্দ্র খোলা থাকবে।

বিজ্ঞাপন
জর্জিয়ায় আগামী ১২ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত আগাম ভোটগ্রহণ চলবে। প্রতিদিন সকাল সাতটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত টানা ১২ ঘণ্টা ভোটকেন্দ্র খোলা থাকবে

করোনাভাইরাস মহামারির কারণে এ বছর ভোটারদের উপস্থিত হয়ে বা ডাকযোগে আগাম ভোটের আহ্বান জানিয়েছেন মার্কিন কর্মকর্তারা। মিনেসোটা, ভার্জিনিয়া, সাউথ ডাকোটা এবং ওয়াইওমিংয়ে ১৮ সেপ্টেম্বর থেকে ইতিমধ্যে আগাম ভোটগ্রহণ শুরু হয়েছে।

বিজ্ঞাপন

জর্জিয়ার গুনেইট কাউন্টির যেসব কমিউনিটি সেন্টারে আগাম ভোট দেওয়া যাবে সেগুলো হলো—লাকি শোলস পার্ক জিম (৪৬৫১ ব্রিট রোড, নরক্রস, জিএ ৩০০৯৩); বোগান পার্ক কমিউনিটি রিক্রিয়েশন সেন্টার (২৭২৩ নর্থ বোগান রোড, বুফোর্ড, জিএ ৩০৫১৮); লেনোরা পার্ক জিম (৪৫১৫ লেনোরা চার্চ রোড, স্নেলভিলে, জিএ ৩০০৭৮); ডাকুলা পার্ক অ্যাক্টিভিটি বিল্ডিং (২৭৩৫ অবার্ন অ্যাভিনিউ, ডাকুলা, জিএ ৩০০১৯); জর্জ পিয়ার্স পার্ক কমিউনিটি রিক্রিয়েশন সেন্টার (৫৫ বুফোর্ড হাইওয়ে, সুওয়ানি, জিএ ৩০০২৪); মাউন্টেন পার্ক অ্যাক্টিভিটি বিল্ডিং (১০৬৩ রকব্রিজ রোড, স্টোন মাউন্টেন, জিএ ৩০০৮৭) এবং শর্টি হাওয়েল পার্ক অ্যাক্টিভিটি বিল্ডিং (২৭৫০ প্লিজেন্ট হিল রোড, ডুলুথ, জিএ ৩০০৯৬)।

মন্তব্য পড়ুন 0