default-image

নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটিতে সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশনের আয়োজনে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নিউজার্সি টাইগার্স।

২৪ অক্টোবর সন্ধ্যায় ফাইনালে নিউজার্সি ঈগলসকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নিউজার্সি টাইগার্স। দুই দলের আক্রমণ ও পাল্টা আক্রমণে ছিল পুরো ৬০ মিনিট।

টাইগার্স দলকে চাপে ফেলে শুরুর দিকেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় ঈগলস। আর সেই সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের ১৩ মিনিটে গোল করে নিউজার্সি ঈগলস। কিন্তু সেই ব্যবধান বেশিক্ষণ স্থায়ী হয়নি ঈগলসের। কোণঠাসা টাইগার্স জেগে উঠল প্রথমার্ধের একেবারে শেষ দিকে। বিরতির ঠিক আগে টাইগার্স গোল করে সমতায় ফিরে। প্রথমার্ধে ১-১ গোলে ড্র নিয়ে দ্বিতীয়ার্ধে খেলা শুরু হয়। যদিও আক্রমণ ও পাল্টা আক্রমণ করেছিল দুই দল, কিন্তু গোলের দেখা পায়নি কেউই। অবশেষে টাইব্রেকারে শেষ হাসি হাসে নিউজার্সি টাইগার্স।

বিজ্ঞাপন

এর আগে সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশন এক প্রীতি ম্যাচের আয়োজন করে। প্রীতি ম্যাচে প্যাটারসন সিটি পুলিশ জ্যামাইকা ইয়ার্ডিসকে ৬-২ গোলে পরাজিত করে।

করোনাকালে ফাইনাল খেলা দেখতে স্টেডিয়ামে উপচে পড়া ভিড় ছিল। একটি সুন্দর ও সফলভাবে টুর্নামেন্ট সম্পন্নের জন্য সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশনের কর্মকর্তা জাবির মুক্তাদির খেলোয়াড়, আগত অতিথি ও দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন।

এ ছাড়া সুন্দরভাবে এই টুর্নামেন্ট আয়োজন করার জন্য প্যাটারসন সিটি কর্তৃপক্ষের পক্ষ থেকে গিলমান চৌধুরী বিশেষ সম্মাননা তুলে দেন নিউজার্সি সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের।

মন্তব্য পড়ুন 0