default-image

মহান বিজয় দিবস উপলক্ষে নিউইয়র্কে যুক্তরাষ্ট্র কৃষক লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রুকলিনের নিউকার্কের একটি অফিস মিলনায়তনে ২১ ডিসেম্বর রাতে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় যুক্তরাষ্ট্র ও কানাডায় পালিয়ে থাকা বঙ্গবন্ধুর খুনিদের বাংলাদেশে ফিরিয়ে বিচারের মুখোমুখি করার আহ্বান জানান হয়।

যুক্তরাষ্ট্র কৃষক লীগের সাধারণ সম্পাদক আলী আক্কাসের পরিচালনায় ও যুক্তরাষ্ট্র কৃষক লীগের সহসভাপতি মাওলানা সাইফুল আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা রমেশ চন্দ্র নাথ ও তোফায়েল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক চন্দন দত্ত, আওয়ামী লীগ মোহাম্মদ হানিফ, এম এ মুহিত, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল আমিন ভূঁইয়া, যুক্তরাষ্ট্র কৃষক লীগের সহসাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম ও জি রাসেল ভূঁইয়া, দপ্তর সম্পাদক গোলাম সারোয়ার প্রমুখ।

অনুষ্ঠানে কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা সাইফুল আলম সিদ্দিকী। পরে শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের বিচার সমাপ্ত করতে স্ব স্ব অবস্থান থেকে সবাইকে ভূমিকা রাখার আহ্বান জানানো হয়। অনুষ্ঠানে দলীয় নেতা-কর্মী ছাড়াও বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0