আমেরিকানদের এখন নতুন স্বপ্ন দেখার সময়: ট্রাম্প জুনিয়র

বিজ্ঞাপন
default-image

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র বলেছেন, এখন সময় এসেছে আমেরিকানদের নতুন স্বপ্ন দেখার। তবে র‍্যাডিক্যাল ডেমোক্র্যাটদের দ্বারা তা সম্ভব হবে না। কারণ তাঁরা আর আগের ডেমোক্র্যাট নয়, তাঁরা শ্রমজীবী আমেরিকানদের প্রতিনিধিত্ব করেন না।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
জো বাইডেন তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে প্রতিশ্রুতি রাখতে ব্যর্থ হয়েছেন
ডোনাল্ড ট্রাম্প জুনিয়র

১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় মিশিগান অঙ্গরাজ্যের হ্যারিসন চার্টার টাউনশিপের বাম্পার্স ল্যান্ডিং বোট ক্লাবে এক নির্বাচনী সমাবেশে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এসব কথা বলেন। ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’ ইভেন্টের হোস্ট হিসেবে মিশিগান সফরে গেছেন ট্রাম্প জুনিয়র। বাবা ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারে এখন তিনি যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য ভ্রমণ করছেন।

ডোনাল্ড ট্রাম্প জুনিয়র আরও বলেন, জো বাইডেন তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে প্রতিশ্রুতি রাখতে ব্যর্থ হয়েছেন। এ কারণে ট্রাম্পকে আরও চার বছরের জন্য ভোট দিতে তিনি সবাইকে অনুরোধ করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সমাবেশে ট্রাম্প জুনিয়রের সঙ্গে ছিলেন তাঁর প্রেমিকা কিম্বার্লি গুইলফয়ল ও জনপ্রিয় সংগীত শিল্পী কিড রক। বক্তব্য দেওয়ার কিড রক সংগীত পরিবেশন করেন। সমাবেশে ট্রাম্পের সমর্থনে ফেস্টুন, ব্যানার ও যুক্তরাষ্ট্রের জাতীয় পতাকা নিয়ে কয়েক শ লোক উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
গত সপ্তাহে প্রেসিডেন্ট ট্রাম্প ও ডেমোক্রেটিক দলের প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন নির্বাচনী প্রচারে মিশিগান সফর করেছিলেন

করোনাভাইরাস প্রতিরোধে মিশিগানে বাইরে এক শ জনের বেশি মানুষ একত্রে সমাবেশ করার ওপর বিধিনিষেধ রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সমাবেশে অংশগ্রহণকারী অনেকেই মাস্ক ব্যবহার করেননি এবং সামাজিক দূরত্ব বজায় রাখেননি।

গত সপ্তাহে প্রেসিডেন্ট ট্রাম্প ও ডেমোক্রেটিক দলের প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন নির্বাচনী প্রচারে মিশিগান সফর করেছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন