default-image

নিউইয়র্কে হোম কেয়ার নিয়ে সাম্প্রতিক প্রকাশিত সংবাদে বিভ্রান্ত বা উৎকণ্ঠিত না হওয়ার আহ্বান জানিয়েছেন প্রভাবশালী হোম কেয়ার মার্কস হোম কেয়ারের কর্মকর্তা আলমাস আলী।

হোম কেয়ার ও স্বাস্থ্য সেবা খাত নিয়ে রাজ্য সরকারের অডিট প্রক্রিয়া একটি নিয়মিত ব্যাপার বলে তিনি উল্লেখ করেছেন। রাজ্য সরকারের সাম্প্রতিক এক স্মারকে কাউন্টি অনুযায়ী বেশ কিছু হোম কেয়ার প্রতিষ্ঠানের তালিকা দেওয়া হয়েছে। এর মধ্যে চলমান অডিট প্রক্রিয়ার পর অন্যান্য হোম কেয়ারের নামও এ তালিকা বা স্মারকে যুক্ত হবে। করোনা মহামারির এ সময়ে নিউইয়র্ক নগরীর বয়স্ক লোকজনের স্বাস্থ্য সেবা দেওয়ার জন্য হোম কেয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

বিজ্ঞাপন

মার্কস হোম কেয়ারের কর্মকর্তা আলমাস আলী বলেন, শুধু স্বাস্থ্য সেবায় নয়, স্বদেশিদের কর্মসংস্থানেও হোম কেয়ারের ভূমিকা এখন সর্বজন স্বীকৃত। প্রবাসে বয়স্ক লোকজন ও শারীরিক কারণে কাজে অক্ষম লোকজনকে হোম কেয়ারের সুযোগ নিতে তিনি আহ্বান জানিয়েছেন।

বিভিন্ন সংবাদে বিভ্রান্ত না হয়ে সঠিক তথ্যের জন্য মার্কস হোম কেয়ার বা যেকোনো বিশ্বস্ত হোম কেয়ার কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন