default-image

নিউইয়র্কে মানবাধিকার স্বেচ্ছাসেবী সংস্থা হিউম্যান সাপোর্ট করপোরেশনের উদ্যোগে অষ্টমবারের মতো বিনা মূল্যে টিকাদান কর্মসূচি পালিত হয়েছে। ১১ অক্টোবর স্থানীয় সময় বিকেল পাঁচটা থেকে রাত নয়টা পর্যন্ত জ্যাকসন হাইটসের স্কলাস্টিকা টিউটোরিয়াল সেন্টারে এ টিকাদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অংশ নেন বাংলা চ্যানেলের চেয়ারম্যান ও রূপসী বাংলার সম্পাদক শাহ জে চৌধুরী, এটিএন বাংলার কানু দত্ত, প্রবাস পত্রিকার সম্পাদক ও লায়ন্স ক্লাবের সাবেক সভাপতি সাঈদ, স্কলাস্টিকা টিউটোরিয়ালের রেজা, খামার বাড়ি ও খাবারবাড়ি রেস্টুরেন্টের মালিক কামরুল, গোপালগঞ্জ জেলা সমিতির সহসভাপতি টি মোল্লা, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সহসাধারণ সম্পাদক হাসান, বেঙ্গল হোম কেয়ার সার্ভিস ইন্‌ক-এর হাসান জিলানি, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের সহসভাপতি জাহানারা আক্তার আলী, মা ট্রাভেলস এজেন্সির সিইও আবুল কালাম আজাদসহ কমিউনিটি বিশিষ্টজনেরা।

টিকাদান কর্মসূচির স্পনসর ওয়ালগ্রিন ফার্মাসির ফার্মাসিস্ট ও ম্যানেজার কার্তিজা সাহা ও টেকনিশিয়ান নাসিমা আক্তার কর্মসূচিতে যোগ দেন।

হিউম্যান সাপোর্ট করপোরেশনের পক্ষ থেকে জানানো হয়, যাদের হেলথ ইনস্যুরেন্স আছে তাঁরা নিজ উদ্যোগে হাসপাতাল থেকে এই ভ্যাকসিন নিতে পারেন। তবে হিউম্যান সাপোর্ট করপোরেশনের প্রতীকী এ কর্মসূচি থেকে সবাই টিকা গ্রহণ করতে পারেন। এ ক্ষেত্রে হেলথ ইনস্যুরেন্সের প্রয়োজন হবে না।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0