বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বনভোজন কমিটির আহ্বায়ক কাজিরুল ইসলাম, প্রধান সমন্বয়কারী সদরুন নুর এবং সদস্যসচিব মান্না মুনতাসিরের সার্বিক ব্যবস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন—জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি মঈনুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কমিউনিটি অ্যাকটিভিস্ট আজমল আলী, আবু তালিব চৌধুরী, আবদুল নুর বড়ো ভূঁইয়া, মতিউর রহমান, তোফায়েল চৌধুরী, আতাউর রহমান, আমিনুল হক, রানা চৌধুরী, শাহাবুদ্দিন, মোহন ইসলাম, নুরুল হক, টাইম টেলিভিশনের সিইও আবু তাহের, গোলাম মাজকুর, মির্জা মামুন, সালেহ চৌধুরী, মখন মিয়া, শিহাব উদ্দিন আহমদসহ সাংবাদিক ও কমিউনিটির নেতৃবৃন্দ।

বনভোজনে বিভিন্ন বয়সী ছেলে-মেয়েদের জন্য ছিল খেলাধুলার আয়োজন। নারীদের জন্যও ছিল বিশেষ আয়োজন। সবশেষে অনুষ্ঠিত হয় বনভোজনের অন্যতম আকর্ষণ র‌্যাফল ড্র। এতে পুরস্কার ছিল সোনার চেন, ৫৫ ইঞ্চি টিভি, দুটি ল্যাপটপসহ নয়টি পুরস্কার। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারী ও র‌্যাফল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

র‌্যাফল ড্র পুরস্কারের স্পনসর ছিলেন—তারেক আম্বিয়া, হামজা কুরেশি, রুকন হাকিম, জাকির চৌধুরী, লিখন ভূঁইয়া, আহাদ আলী, ইউনিভার্সেল ট্রাভেলস, ফয়সাল আহমেদ ও আজাদুর রহমান।

সংগঠনের সভাপতি এস এম জলিল বলেন, সবার সার্বিক সহযোগিতায় এই বনভোজন সুন্দর ও সফল হয়েছে। বনভোজনে সহযোগিতাকারীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে সুনামগঞ্জবাসীর প্রিয় এই সংগঠনকে এগিয়ে নিতে তিনি সবার সার্বিক সহযোগিতা, পরামর্শ ও দোয়া কামনা করেন।

অন্য বক্তারা দেশে ও প্রবাসে সুনামগঞ্জবাসীর কল্যাণে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। তাঁরা সুনামগঞ্জ তথা দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

বনভোজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি এস এম জলিল, সাধারণ সম্পাদক তৌফিকুল আম্বিয়া, এম রহমান কামাল, মনির উদ্দিন, মানিক আহমেদ, আবু সালেহ চৌধুরী, রনধীর তালুকদার, ইমতিয়াজ আহমদ, আনোয়ার হোসেন, হামজা কুরেশি, ফয়সাল আহমেদ, কাজিরুল ইসলাম, লিখন ভূঁইয়া, স্বপ্না চৌধুরী, জিয়াউল আহমেদ, মোতাহার হোসেন, হুমায়ুন কবির, আবদুল আজিজ, শাহিন কামালি, শামীম আহমেদ, হোসাইন আহমেদ, মোহাম্মদ আলী রাজা, হাবিবুর রহমান, এম এ হাসনাত রুবেল এবং আবুল হোসেন।

অনুষ্ঠানের স্পনসর ছিল মার্কস হোম কেয়ার, জাকির চৌধুরী সিপিএ, সিলেট মোটরস, তারেক আম্বিয়া, ইউনিভার্সাল ট্রাভেলস, সেইফ মেডিকেল কেয়ার, বিসমিল্লাহ ফার্মেসি অ্যান্ড লংজিবিটি হেলথ সার্ভিস।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন