রিজ চৌধুরীর বাবা মঈন উদ্দিন চৌধুরীর মৃত্যু

বিজ্ঞাপন
default-image

নিউইয়র্কের স্বনামধন্য প্রতিষ্ঠান আইঅ্যান্ডডি ইউএসএর সহপ্রতিষ্ঠাতা ও সিইও রিজ চৌধুরীর বাবা মো. মঈন উদ্দিন চৌধুরী (৭২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার তিনি মারা যান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রিজ চৌধুরীর বাবা একজন ব্যবসায়ী ও সমাজ সেবক ছিলেন। চট্টগ্রামের লালদিঘি এলাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেওয়া মঈন উদ্দিন চৌধুরী দৌলতপুর গভর্নমেন্ট স্কুলের লাইফ ডোনার মেম্বার, শেখ হাজি জামে মসজিদের সাবেক সভাপতি, মঈন চৌধুরী মার্কেটের স্বত্বাধিকারী এবং কক্সবাজারের পালংখালী এলাকায় ঐতিহ্যবাহী আবদুল লতিফ এস্টেটের অংশীদার ছিলেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

চলমান করোনা মহামারির সময়েও মানুষের পাশে দাঁড়িয়েছিলেন মঈন উদ্দিন। কোভিড-১৯ মহামারির এই সময়ে কক্সবাজারসহ নিজ এলাকায় কয়েক শ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি। সব সময় হাসিমুখে মানুষের পাশে দাঁড়াতেন। যেকোনো সমাজকর্মের ডাক এলে তা অকপটে গ্রহণ করতেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ছেলে রিজ চৌধুরী জানান, মৃত্যুর আগে তাঁর বাবা কিডনি রোগে আক্রান্ত ছিলেন। বাবার জন্য তিনি বন্ধুবান্ধবসহ সব শুভাকাঙ্ক্ষী ও স্বজনের দোয়া কামনা করেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন