বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ব্রঙ্কস নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত বিশাল এ নির্বাচনী সমাবেশে ‘নয়ন-আলী’ প্যানেলের প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

‘নয়ন-আলী’ প্যানেলের ব্রঙ্কস নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক জুনেদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও সমন্বয়কারী মো. শামীম মিয়ার সঞ্চালনায় ‘নয়ন-আলী’ প্যানেলের প্রার্থী ছাড়াও বক্তব্য রাখেন—মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদার, বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের সাবেক সদস্য আলী ইমাম শিকদার, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান, চট্টগ্রাম সমিতির সভাপতি মনির আহমেদ, নিউইয়র্ক স্টেট কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ ও বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, কমিউনিটি অ্যাকটিভিস্ট আবদুর রব, ময়েজ উদ্দিন, আবদুল মুসাব্বির, কফিল চৌধুরী, ‘নয়ন-আলী’ প্যানেলের ব্রঙ্কস নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী মাহবুব আলম, সদস্যসচিব মোজাফফর হোসেন ও যুগ্ম সদস্যসচিব শাহেদ আহমেদ, কমিউনিটি অ্যাকটিভিস্ট মনজুর চৌধুরী, আক্তারুজ্জামান, বোরহান উদ্দিন, মো. কবির, কুমিল্লা সোসাইটি অব ইউএসএ ইন্‌ক-এর সভাপতি আবুল খায়ের আখন্দ, সহসভাপতি মিয়া মো. দাউদ ও সাধারণ সম্পাদক এইচ এম মিজানুর রহমান, ব্রঙ্কস বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কামাল উদ্দিন, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইন্‌ক-এর সহসভাপতি হুমায়ুন কবির, সরকার ইসলাম, সাধারণ সম্পাদক শামীম আহমেদ, সহসাধারণ সম্পাদক মো. ইমরান আলী, কোষাধ্যক্ষ মোহাম্মদ আবু ফজর, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বশির মিয়া, প্রচার সম্পাদক গোলাম মুহিত, দপ্তর সম্পাদক মো. কাজীরুল ইসলাম, ধর্ম ও সমাজ সেবা সম্পাদক মোহাম্মদ আবু সাঈদ, সাদস্যিক সম্পাদক মোহাম্মদ আলী মিলন, কার্যকরী সদস্য মো. আবদুল বাছির খান ও রুবেজ সিদ্দিক, কমিউনিটি অ্যাকটিভিস্ট শিব্বির হোসেন, মাসুদ ফকির, লিয়াকত হোসেন, রুহেল চৌধুরী, মনজুর চকদার, রবিউল ইসলাম, ফরিদ আহমেদ ভূঁইয়া, আফজাল হেলাল, আলী আহমেদ, সদর উদ্দিন, সফিক মিয়া প্রমুখ।

সমাবেশে কর্মী সমর্থকেরা ছাড়াও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও দোয়া পরিচালনা করেন জালাল চৌধুরী। বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ, সহসভাপতি প্রার্থী আবদুল খালেক খায়ের, সহসাধারণ সম্পাদক প্রার্থী মো. আজাদ, বাংলাবাজার মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি গিয়াস উদ্দিনসহ করোনায় নিহদের আত্মার মাগফিরাত এবং বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের সদস্য কাজী আজহারুল হকসহ অসুস্থদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

সমাবেশে ‘নয়ন-আলী’ প্যানেলের প্রার্থীদের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেন।

‘নয়ন-আলী’ প্যানেলের প্রার্থীরা হলেন—সভাপতি পদে কাজী আশরাফ হোসেন নয়ন, সিনিয়র সহসভাপতি পদে আবদুর রহীম হাওলাদার, সহসভাপতি পদে মোহাম্মদ রেজাউল করীম, সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আলী, সহসাধারণ সম্পাদক পদে মোহাম্মদ দুলাল মিয়া, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ জেড খান, সাংগঠনিক সম্পাদক পদে আহসান হাবিব, সাংস্কৃতিক সম্পাদক পদে মনিকা রায়, জনসংযোগ ও প্রচার সম্পাদক পদে শেখ হায়দার আলী, সমাজকল্যাণ সম্পাদক পদে আবুল কাশেম চৌধুরী, সাহিত্য সম্পাদক পদে মোহাম্মদ হাসান জিলানী, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ এইচ রশীদ রানা, স্কুল ও শিক্ষা সম্পাদক পদে মো. সামাদ মিয়া জাকের এবং কার্যকরী সদস্য পদে মোহাম্মদ এম আলম, মোহাম্মদ এ সিদ্দিক, সাঈদুর আর খান ডিউক ও আহসান উল্লাহ মামুন।

সমাবেশে বাংলাদেশ সোসাইটির সভাপতি প্রার্থী কাজী আশরাফ হোসেন নয়ন, সিনিয়র সহসভাপতি প্রার্থী আবদুর রহীম হাওলাদার, সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী, স্কুল ও শিক্ষা সম্পাদক প্রার্থী মো. সামাদ মিয়া জাকেরসহ অন্যরা করোনা মহামারিতে কমিউনিটি সেবায় তাঁদের ভূমিকার কথা তুলে ধরেন। তাঁরা বলেন, নয়ন-আলী প্যানেল নির্বাচিত হলে মূলধারায় বাংলাদেশকে তুলে ধরাসহ কমিউনিটিকে অন্য উচ্চতায় এগিয়ে নিতে কার্যকর ভূমিকা রাখবেন।

বক্তারা বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে সবার সার্বিক সহযোগিতায় ব্রঙ্কসে সর্বোচ্চ সংখ্যক ভোটে নির্বাচিত হয়ে ‘নয়ন-আলী’ প্যানেল চূড়ান্তভাবে জয়ী হবে। এই প্যানেলের প্রার্থীদের জয়ী করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ব্রঙ্কস নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

বাংলাদেশ সোসাইটি ইন্‌ক-এর আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে কার্যকরী পরিষদের ১৯টি পদে ‘নয়ন-আলী’ প্যানেল থেকে ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেও নির্বাচন কমিশন যাচাই-বাছাই করে এই প্যানেলের দুই সদস্যের মনোনয়নপত্র বাতিল করে দিয়েছে। নির্বাচন কমিশনের চূড়ান্ত প্রার্থী তালিকায় ‘নয়ন-আলী’ প্যানেলের ১৭ জনের নাম রয়েছে।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন