বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের নির্বাচন ১৩ সেপ্টেম্বর

বিজ্ঞাপন
default-image

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস, নিউইয়র্ক ইন্‌ক-এর নির্বাচন ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম ও নির্বাচন কমিশনার মো. শামীম মিয়া বলেন, এ নির্বাচনে তফসিল অনুযায়ী নির্ধারিত সময় ৭ সেপ্টেম্বর নির্বাহী কমিটির ২৫ সদস্যের মধ্যে মাত্র একটি প্যানেল (সামাদ-শামীম প্যানেল) মনোনয়ন পত্র জমা দিয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মনোনয়ন পত্র জমাদানকারীরা হলেন—সভাপতি পদে মো. সামাদ মিয়া, সহসভাপতি পদে সৈয়দা মাহমুদা কবির, আমিনুল হক ও হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক পদে শামীম আহমেদ, সহসাধারণ সম্পাদক পদে মো. ইমরান আলী, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ আবু ফজর, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ বশির মিয়া, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মনিকা মণ্ডল, প্রচার সম্পাদক পদে গোলাম মুহিত, দপ্তর সম্পাদক পদে মো. কাজীরুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে কবি জুলী রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক পদে মোহাম্মদ এস কবির, ধর্ম ও সমাজ সেবা সম্পাদক পদে মোহাম্মদ আবু সাঈদ, সাদস্যিক সম্পাদক পদে মোহাম্মদ আলী, আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ সিহাব মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক পদে নাজমা বেগম, কার্যকরী সদস্য পদে মো. আবদুল বাছির খান, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ শাহাজাহান, মো. রেজা খান, রুবেজ সিদ্দিকী, মো. শিপন চৌধুরী ও ইমন সাইদুর রহমান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নির্বাচন কমিশন জানিয়েছে, মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ৯ সেপ্টেম্বর। ১৩ সেপ্টেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তবে নির্বাচনে আর কোনো প্রার্থী না থাকায় মনোনয়ন পত্র জমাদানকারী সামাদ-শামীম প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রধান নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম ও নির্বাচন কমিশনার মো. শামীম মিয়া বলেন, নির্বাচনে তফসিল অনুযায়ী প্রার্থীরা নির্ধারিত ফি জমা দিয়ে সরাসরি মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন