বাংলাদেশি আমেরিকান কালচারাল অ্যাসোসিয়েশনের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

বিজ্ঞাপন
default-image

বাংলাদেশি আমেরিকান কালচারাল অ্যাসোসিয়েশন ইনকের উদ্যোগে নিউইয়র্কের ব্রঙ্কসে ফ্রি কোভিড-১৯ অ্যান্টিবডি টেস্ট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে ৪ সেপ্টেম্বর ব্রঙ্কসের পার্কচেস্টার জামে মসজিদের সামনে এ কর্মসূচি পালন করে সংগঠনটি।

সংগঠনের সভাপতি আহবাব চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক ও সাবেক সভাপতি আবদুল হাসিম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক অঙ্গরাজ্যের ডিস্ট্রিক্ট ৮৭ থেকে নির্বাচিত অ্যাসেম্বলিওম্যান ক্যারিনেস রেইস।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডেমোক্রেটিক ডিস্ট্রিক্ট লিডার জাস্টিন ওয়েস্টব্রুক লোয়ারি, মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদার, জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার কার্যকরী সদস্য রোকন হাকিম ও মান্না মোনতাসির। অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সহসাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ, ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশনের সভাপতি জুনেদ আহমদ চৌধুরী, বাংলাবাজার বিজনেস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সাবেক সভাপতি মাহবুব আলম, পার্কচেস্টার জামে মসজিদের সাধারণ সম্পাদক আম্বিয়া মিয়া, মেইনটেন্যান্স সেক্রেটারি ফটিক মিয়া, কমিউনিটি অ্যাকটিভিস্ট নুরে আলম জিকু, মিয়া মো. দাউদ, হৃদয়ে বাংলাদেশের সাধারণ সম্পাদক পল্লব সরকার প্রমুখ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি লোকমান হোসেন লুকু, রেহানুজ্জামান রেহান ও আহমদ ফয়ছল, যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদা আহমদ ও আলমগীর কবির, কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক চৌধুরী মোমিত তানিম, প্রচার ও গণসংযোগ সম্পাদক সোহেল আহমদ, ক্রীড়া ও চিত্ত বিনোদন সম্পাদক হেলাল আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাবিব ফায়েজী প্রমুখ।

কোভিড-১৯ অ্যান্টিবডি পরীক্ষার স্পনসর ছিল হাকিম অ্যান্ড কো. মাল্টিসার্ভিসেস, লংজিভিটি হোম সার্ভিস ও এসএন মেডিকেল সার্ভিস।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অনুষ্ঠানে কমিউনিটি সার্ভিসের জন্য নিউইয়র্ক অঙ্গরাজ্যের আইনসভার পক্ষ থেকে বাংলাদেশি আমেরিকান কালচারাল অ্যাসোসিয়েশনকে পুরস্কৃত করা হয়। প্রধান অতিথি অ্যাসেম্বলিওম্যান ক্যারিনেস রেইস সংগঠনের নেতৃবৃন্দের হাতে পুরস্কারটি তুলে দেন।

অনুষ্ঠানে অ্যাসেম্বলিওম্যান ক্যারিনেস রেইস সাংগঠনিক সম্পাদক ও অ্যাসাল ব্রঙ্কস চ্যাপ্টারের করেসপন্ডিং সেক্রেটারি মো. আলাউদ্দিনকেও সাইটেশন প্রদান করেন। সভাপতি আহবাব চৌধুরী ও সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরী এই ইভেন্টকে সফল করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন