default-image

নিউইয়র্কে বাঙালি মালিকানায় প্রতিষ্ঠিত আবাসন কোম্পানি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি গার্ডেন এলএলসির পাঁচ সদস্যবিশিষ্ট বিনিয়োগ কমিটি গঠিত হয়েছে।

১৮ অক্টোবর রাতে ব্রঙ্কসের স্টার্লিং-বাংলাবাজার এলাকার একটি পার্টি হলে অনুষ্ঠিত কোম্পানির বোর্ড সভায় এ কমিটি গঠন করা হয়।

বিনিয়োগ কমিটির সদস্যরা হলেন—আহ্বায়ক মিজানুর রহমান, যুগ্ম আহ্বায়ক আবুল বাসার, সদস্যসচিব শামিম মিয়া, সদস্য মামুনুর রশিদ ও এম এস হক।

বোর্ড সভায় গোল্ডেন প্যালেসের কর্ণধার বিলাল ইসলামকে উপদেষ্টা কমিটির সদস্য ও মো. মামুনুর রশিদকে দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বিজ্ঞাপন

ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি গার্ডেনের প্রেসিডেন্ট মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমানের সঞ্চালনায় বোর্ড সভায় উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট মো. খলিলুর রহমান, আবুল বাশার ও মিজানুর রহমান, সহসাধারণ সম্পাদক মো. শামীম মিয়া, কোষাধ্যক্ষ মোজাফফর হোসেন, সমাজকল্যাণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পরিচালক মো. মামুনুর রশিদ, এমডি শরিফুল ইসলাম ও বেলাল হোসেন, উপদেষ্টা হাবিব রহমান, আবুল হামিদ, সাংবাদিক দিদার চৌধুরী, সিরাজদ্দৌলা বাহার ও মানিক মিয়া, গঠনতন্ত্র প্রণয়ন কমিটির সদস্য আলী হায়দার, সদস্য এম এস হক, এমডি পাশা মিয়া, জামাল উদ্দিন হায়দার, স্বপন তালুকদার, আলাউদ্দিন কোরাইশি প্রমুখ।

সভায় নিউইয়র্কে বাংলাদেশিদের জন্য একটি অত্যাধুনিক আবাসিক এলাকা গড়ে তোলা এবং আবাসন প্রকল্প গ্রহণের নানা দিক নিয়ে আলোচনা হয়। প্রস্তাবিত প্রকল্পের আওতায় নিজস্ব মসজিদ, সুপার মার্কেট, পার্ক, কমিউনিটি সেন্টার, টেনিস কোর্ট, বাস্কেটবল মাঠ, সুইমিং পুলসহ অন্যান্য বিনোদনের ব্যবস্থা থাকবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0