বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন—ইজিপ্ট এয়ার ইউএসএর সেলস ম্যানেজার পাউলা মারটিনস, নিউইয়র্কের সিইও রাশেদ চৌধুরী, সিওও আফরিন হক এবং বিভিন্ন ট্রাভেল এজেন্সির সিইও ও নিউইয়র্কের বিভিন্ন মিডিয়ার সাংবাদিকেরা।

সৈয়দ আলী সামী বলেন, ইজিপ্ট এয়ারের মাধ্যমে গ্রাহকেরা অন্যান্য এয়ার থেকে বেশি সুবিধা পাবেন। যাত্রীদের যে কেউ চাইলে ট্রানজিটে ২৪ ঘণ্টার ফ্রি সুযোগ নিতে পারবেন। আর যদি কেউ ফ্রি সুযোগ নিতে না চান, তাহলে ট্রানজিটে দুই থেকে তিন ঘণ্টা বিরতি নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে যেতে পারবেন। নিউইয়র্ক থেকে কায়রো যেতে লাগবে সাড়ে নয় ঘণ্টা এবং কায়রো থেকে ঢাকা যেতে লাগবে সাত ঘণ্টা।

নিউইয়র্কের সিওও আফরিন হক বলেন, ঢাকায় যাওয়ার পথে মিসরীয় আতিথেয়তা, বিভিন্ন সাংস্কৃতিক ঐতিহ্য বিনা মূল্যে দেখার সুবর্ণ সুযোগ এটি। তিনি দেরি না করে ট্রাভেল এজেন্সি থেকে গ্রাহকদের টিকিট সংগ্রহ করার জন্য আহ্বান জানান।

নিউইয়র্কের সিইও রাশেদ চৌধুরী বলেন, ইজিপ্ট এয়ারলাইনসের বর্তমানে ৬৯টি উড়োজাহাজ আকাশ পথে চলছে। মধ্যপ্রাচ্য, ইউরোপ, আফ্রিকা, এশিয়া এবং আমেরিকাসহ ৮০ টির বেশি দেশে ফ্লাইট পরিচালনা করছে। তিনি অত্যন্ত নিরাপদ ও আরামদায়ক ভ্রমণের জন্য এবং ফ্রি সুযোগ নেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন