বিজ্ঞাপন

সবার সার্বিক সহযোগিতা কামনা করে স্কট স্ট্রিংগার বলেন, ‘কমিউনিটির সেবা দেওয়ার লক্ষ্যেই নিউইয়র্ক সিটি মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার সিদ্ধান্ত নিয়েছি। আমি অ্যাসালের সমর্থন পেয়ে গর্বিত। নির্বাচিত হলে কমিউনিটির অধিকার রক্ষাসহ বিরাজমান সমস্যা সমাধানে আন্তরিক ভূমিকা রাখব।’

মাফ মিসবাহ উদ্দিন সিটি কম্পট্রোলার স্কট স্ট্রিংগারের বিগত দিনের কর্মকাণ্ডের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, তিনি অর্থনৈতিক ন্যায়বিচার, সামাজিক ন্যায়বিচারের জন্য লড়াইয়ের একজন অগ্রসৈনিক। তিনি শ্রমজীবী লোকদের জন্য একজন কঠোর যোদ্ধা। দক্ষিণ-এশিয়ানদের কল্যাণে অনেক কিছুই করেছেন তিনি। নির্বাচনে জয়ী হয়ে দক্ষিণ এশিয়ানসহ অভিবাসী সমাজের অধিকার প্রতিষ্ঠায় তিনি আরও জোরদার ভূমিকা পালনে সচেষ্ট হবেন।

মিসবাহ উদ্দিন অভিবাসী সমাজের বিভিন্ন দাবি পূরণের প্রত্যাশা রেখে বিপুল করতালির মধ্যে স্কট স্ট্রিংগারকে মেয়র প্রার্থী হিসেবে অ্যাসালের সমর্থন ঘোষণা করেন। এ সময় অ্যাসালের বিভিন্ন চ্যাপ্টারের নেতারাও বক্তব্য রাখেন।

অ্যাসালের ন্যাশনাল সেক্রেটারি করিম চৌধুরী বলেন, অ্যাসাল ফোন ব্যাংকিংসহ ব্যাপকভাবে ক্যাম্পেইনের মাধ্যমে স্কট স্ট্রিংগারকে পরবর্তী মেয়র হিসেবে নির্বাচিত করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালাবে।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন