default-image

মাত্র তিন সপ্তাহের ব্যবধানে দুই সন্তানকে হারালেন মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব ল্যারি কিং। বিয়োগান্ত এ ঘটনা নিয়ে গতকাল রোববার ফেসবুকে তিনি প্রথম কথা বলেন।

মার্কিন সংবাদমাধ্যম পেজ সিক্সে গত শুক্রবার প্রথম ল্যারি কিংয়ের জীবনে ঘটে যাওয়া এ দুঃখজনক ঘটনা নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। গত ২৮ জুলাই হার্ট অ্যাটাকে মারা যান ল্যারি কিংয়ের ছেলে অ্যান্ডি কিং (৬৫)। এর পর ২০ আগস্ট চলে যান আরেক সন্তান ছায়া কিংও (৫১)।

বিজ্ঞাপন

ফেসবুক পোস্টে ল্যারি কিং লিখেন, ‘ভীষণ দুঃখ ও ভাঙা হৃদয় নিয়ে আমি আমার দুসন্তান অ্যান্ডি কিং ও ছায়া কিংকে হারানো বিষয়টি নিশ্চিত করছি। তাঁরা দুজনই ছিল খুবই ভালো ও সুন্দর মনের মানুষ।’

ল্যারি কিং বলেন, ‘গত ২৮ জুলাই হার্ট অ্যাটাক করে মারা যায় অ্যান্ডি কিং। আর ছায়া আমাদের ছেড়ে গেছে গত ২০ আগস্ট। মাত্রই কিছুদিন আগে তার ফুসফুসে ক্যানসার ধরা পড়েছিল। কোনো মা-বাবারই যেন সন্তানকে কবর দিতে না হয়। এ দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য আমি ও আমার পরিবার আপনাদের ধন্যবাদ জানাচ্ছি।

১৯৬২ সালে অ্যালেন অ্যাকিনসকে বিয়ের পর তাঁর সন্তান অ্যান্ডিকে তিনি গ্রহণ করেন নিজের সন্তান হিসেবে। ১৯৬৯ সালে ল্যারি ও অ্যালেনের ঘরে জন্ম নেন ছায়া কিং।

বিজ্ঞাপন
নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন