default-image

বাংলাদেশি আমেরিকান রিপাবলিকান অ্যালায়েন্সের উদ্যোগে ১১ অক্টোবর মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন কুইন্স কাউন্টি রিপাবলিকান পার্টির চেয়ারওম্যান জোয়ান আরিওলা ও ব্রঙ্কস কাউন্টি রিপাবলিকান পার্টির চেয়ারম্যান মাইকেল রেনডিনো। জোয়ান আরিওলা কুইন্স কাউন্টি রিপাবলিকান পার্টির চেয়ারওম্যান হওয়ার পাশাপাশি নিউইয়র্ক স্টেট রিপাবলিকান পার্টির সেক্রেটারি ও নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে কুইন্স বোরো প্রেসিডেন্ট পদে প্রার্থী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ১৪–থেকে কংগ্রেসম্যান পদপ্রার্থী জন কামিংস, ডিসট্রিক্ট ১৩ থেকে স্টেট সিনেটর পদপ্রার্থী হেইজুস গঞ্জালেজ ও কুইন্স কাউন্টি সুপ্রিম কোর্ট জাস্টিসের পদপ্রার্থী জন স্পাটারো।

কোভিড-১৯ বিধিনিষেধের জন্য অল্প সংখ্যক বোর্ড মেম্বার হেডকোয়ার্টারে উপস্থিত হয়ে অতিথিদের স্বাগত জানান। তাঁদের পাশাপাশি বাংলাদেশি আমেরিকান রিপাবলিকান অ্যালায়েন্সের চেয়ারম্যান নাসির খান ও অন্যান্য বোর্ড মেম্বার অনলাইন জুমের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন।

বিজ্ঞাপন

সংগঠনের মেম্বার সেক্রেটারি প্রিয়তোষ দে ও মিডিয়া ডিরেক্টর সৈয়দা হোসেনের যৌথ সঞ্চালনায় সভায় চেয়ারম্যান শুভেচ্ছা বক্তৃতা করেন। চিফ কো-অর্ডিনেটর মোস্তাক চৌধুরী সংগঠনের সংক্ষিপ্ত বিবরণী দেন।

দলের কো-চেয়ারম্যান বিদ্যুৎ সরকার, কো-চেয়ারম্যান এস এম ইকবাল সংগঠনের ভূমিকা নিয়ে কথা বলেন।

চেয়ারম্যান পল খান ও সিনিয়র ভাইস চেয়ারম্যান ইসমাইল খানের জোরালো বক্তৃতা ছাড়াও সংগঠনের নেতারা বক্তৃতা করেন।

নির্বাচন পরিচালনা ও প্রচারণা কমিটির আহ্বায়ক খসরুল আলম, যুগ্ম আহ্বায়ক আলতাফ হোসেন, ট্রেজারার নির্মল পাল, প্রেস ডিরেক্টর কাজী কায়্যুম, বোর্ড মেম্বার সমর রায় ও সনজিত ঘোষ, কো-অর্ডিনেটর প্রকাশ দাশ গুপ্ত ও পরেশ ধর ছাড়াও কিশোর, অনুকূল অধিকারী ও অন্য রিপাবলিকান নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য পড়ুন 0