default-image

প্রথম দেখা হয়েছিল ২০০৯ সালে, টাইমস স্কয়ারে। সেখানেই তাঁদের প্রেমের শুরু। এরপর নিজে নিজেই বিয়ে করে সংসার শুরু করেন ডেনিস ও রবার্ট মার্টে দম্পতি। এর মাঝে সংসারে সন্তান এসেছে। তবু ইচ্ছা থাকা সত্ত্বেও বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়নি তাঁদের। এবার ভালোবাসা দিবসে প্রেম শুরুর ১২ বছর পর ওই দম্পতি প্রথম দেখা হওয়ার স্থান টাইমস স্কয়ারে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন।

নিউজার্সির ডেনিস ও রবার্ট ভালোবাসা দিবসে টাইমস স্কয়ার সংলগ্ন ৪৬ স্ট্রিট ও ব্রডওয়েতে তাঁদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন।

ডেনিস ও রবার্ট বলেন, ২০০৯ সালে টাইমস স্কয়ারে প্রথম দেখার পর প্রেম শুরু হয় তাঁদের। ওই বছরই আদালতে গিয়ে বিয়ে করেন তাঁরা। এই বিয়ের কোনো ছবিও তোলা হয়নি সে সময়। নিউজার্সির ব্লুংফিল্ড এলাকায় বসবাসরত এ দম্পতির এখন দুই সন্তান। বন্ধু ও প্রিয়জনদের নিয়ে জমকালো অনুষ্ঠান আয়োজনের শখ ছিল তাঁদের।

বিজ্ঞাপন

এ বছর ডেনিস ও রবার্ট দম্পতির সেই শখ পূরণ হয়েছে। তাঁদের পাশে দাঁড়িয়েছে টাইমস স্কয়ার অ্যালায়েন্স নামের সংগঠন। ১৪ ফেব্রুয়ারি ওই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেনিস ও রবার্টের পরিবারের সদস্যরা। ১২ বছর পর প্রথম দেখা হওয়ার স্থান টাইমস স্কয়ারে এই দম্পতি আবারও একত্রিত হয়ে একে অপরকে জড়িয়ে ধরেন। এ সময় শত শত মানুষ করতালি দিয়ে তাঁদের অভিনন্দন জানান।

টাইম স্কয়ার অ্যালায়েন্সের পক্ষ থেকে উপহার হিসেবে ডেনিস-রবার্ট দম্পতিকে হাওয়াইতে ভ্রমণের ব্যবস্থা করে দেওয়া হয়েছে।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন