default-image

জ্যামাইকা সুপার সেভেন ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে সম্প্রতি পুরস্কার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ৬ নভেম্বর নিউইয়র্কের কুইন্সের পিটি ডব্লিউর আইটি স্কুল অফিস হলে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন গোল্ডেন এইজ হোম কেয়ারের সিইও শাহ নেওয়াজ, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির (জেবিএফএস) প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট এবং ড্রিষ্ট্রিক ২৪-এর সিটি কাউন্সিল প্রার্থী মোহাম্মদ ফখরুল ইসলাম, বিপিএলের সভাপতি সুমন খান, বিপিএলের সিনিয়র সহসভাপতি তানভীর চৌধুরী, ব্রুকলিন স্পোর্টিং ক্লাবের প্রেসিডেন্ট পরান চৌধুরী ও ড্রিষ্ট্রিক ২৪–এর সিটি কাউন্সিল প্রার্থী অ্যাটর্নি সোমা সাইদ।

অনুষ্ঠানে ‘গোল্ডেন এইজ হোম কেয়ার প্রেজেন্ট’ জ্যামাইকা সুপার সেভেন ক্রিকেট টুর্নামেন্ট-২০২০–এর চ্যাম্পিয়ন দল টিম ব্লাস্টার ক্রিকেট ক্লাবের ওনার ও ক্যাপ্টেন মাহমুদ আলবাবের হাতে ১ হা্জার ডলার ও রানার্স আপ দল জ্যামাইকা বাংলাদেশ ইয়ুথ ফোরাম (জেবিওয়াইএফ) ক্রিকেট ক্লাবের ক্যাপ্টেন ইমন খানের হাতে ৫০০ ডলারের প্রাইজমানি তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন জ্যামাইকা বাংলাদেশ ইয়ুথ ফোরাম ক্রিকেট ক্লাবের খেলোয়াড় মোহাম্মদ গুলজার। সেরা বোলার নির্বাচিত হন টিম ব্লাস্টার ক্রিকেট ক্লাবের ফয়সাল।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিপিএলের পরিচালক অমিত চৌধুরী, আসমা খান, মো. জাসেম, পলাশ রায়, মিজানুর চৌধুরী, মোহাম্মদ আবদুল মালেক, সুজন ইসলাম, শরিফ হোসাইন, মানিক ইসলাম, মইনুর রহমান, মোহাম্মদ কবির প্রমুখ উপস্থিত ছিলেন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মেহেদি রিজন ও সুমন খান। নৈশভোজের মাধ্যমে আয়োজন শেষ হয়।

টুর্নামেন্টের পাওয়ার্ড স্পনসর ছিল অ্যাটর্নি র‌্যান্ডি বি সিগেল, গ্রান্ড স্পনসর ডি এইচ হোম কেয়ার। স্পনসর ছিল—এটিঅ্যান্ডটির হিমু আমীন, পিটিডব্লিউর পরিচালক ফারহানা আলম, বিগমো ফয়সাল হোসেন, ক্রিকেটার নাজিম উদ্দিন, গ্লাডিয়েটর ক্রিকেট টিমের মালিক মারজান আলম, আল-প্রিন্ট অ্যান্ড কম্পিউটার সেন্টার ও প্লে২৯ ডট কম–এর রাশেদুল খান।

মন্তব্য পড়ুন 0