সিলেটের সর্বস্তরের ক্রিকেটারদের একসঙ্গে রাখার লক্ষ্যে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত সিলেটী ক্রিকেটারদের নিয়ে ‘গ্লোবাল সিলেট ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের’ আত্মপ্রকাশ হয়েছে। সেলফোনে যোগাযোগ ও বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে আয়োজিত ভার্চ্যুয়াল সভার মাধ্যমে গৃহীত সবার মতামতের ভিত্তিতে এ সংগঠন তৈরি করা হয়েছে।

সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠানে মোস্তাফা কামাল পাশাকে আহ্বায়ক ও সৈয়দ পারভেজ আহমদকে যুগ্ম আহ্বায়ক করে ২৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে ১৫ জনকে উপদেষ্টা করা হয়।

বিজ্ঞাপন

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন আহমেদ জুলকারনাইন (বাংলাদেশ), হানিফ আলম চৌধুরী (বাংলাদেশ), মিজানুর রহমান (যুক্তরাজ্য), আবু সুফিয়ান চৌধুরী (বাংলাদেশ), মিশফাক চৌধুরী (বাংলাদেশ), সাদিক আহমেদ (আমেরিকা), আফজাল রশিদ চৌধুরী (বাংলাদেশ), অপু দাস (কানাডা), সাহেদ সামস (যুক্তরাজ্য), নুরুল মোস্তফা (বাংলাদেশ), সুমিত সাম পাল (বাংলাদেশ), সৈয়দ জাহাঙ্গীর আলম (যুক্তরাষ্ট্র), মুফতি তাহের আহমদ (বাংলাদেশ), আবু সায়েম চৌধুরী (কানাডা) ও হাসান মাহমুদ (কানাডা)। যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন খন্দকার নাসিরুল আলম (যুক্তরাজ্য), আমিনুল ইসলাম (যুক্তরাজ্য), সারোয়ার চৌধুরী (আমেরিকা), জয় রায় (অস্ট্রেলিয়া) ও সৈয়দ মাহফুজ আহমেদ (যুক্তরাজ্য)। আর সদস্য হিসেবে রয়েছেন রাজদীপ দাস (অস্ট্রেলিয়া), আশরাফ আহমদ (বাংলাদেশ), রনি অ্যান্ড্রু (বাংলাদেশ), মুফতি জামাল আহমদ (বাংলাদেশ), ওয়াসিকুজ্জামান চৌধুরী (বাংলাদেশ), মাকসুদুর চৌধুরী (যুক্তরাষ্ট্র), হালিমুর রশিদ চৌধুরী (যুক্তরাষ্ট্র), সুহেল আহমদ (যুক্তরাজ্য), মিনহাজ চৌধুরী (যুক্তরাষ্ট্র), এহতেশাম উদ্দিন (যুক্তরাজ্য), সৈয়দ নাদির আহমেদ (যুক্তরাজ্য), মোস্তফা জামাল পাশা (যুক্তরাষ্ট্র), মারুফ হাসান (যুক্তরাজ্য), পাপলু দত্ত (বাংলাদেশ), রাজিন সালেহ (বাংলাদেশ), অলক কাপালি (বাংলাদেশ), তাপস বৈশ্য (যুক্তরাষ্ট্র), এনামুল হক জুনিয়র (বাংলাদেশ), বিবেক সেন (কানাডা), জাকোয়ান চৌধুরী (যুক্তরাজ্য), রাধী হাসান (যুক্তরাজ্য), তপু পাল (অস্ট্রেলিয়া), সানজিদ সামি (যুক্তরাজ্য), কাওসার রশিদ (যুক্তরাষ্ট্র), লিসান চৌধুরী (যুক্তরাষ্ট্র), মাজহারুল ইসলাম (যুক্তরাষ্ট্র) ও তাজিন আহমেদ (বাংলাদেশ)। এ সময় কমিটির নেতৃবৃন্দ আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার আহ্বান জানান।

মন্তব্য পড়ুন 0