default-image

নিউইয়র্কে গোল্ডেন এজ হোম কেয়ারের প্রধান কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

১৮ নভেম্বর সন্ধ্যা ছয়টায় কুইন্সে জ্যাকসন হাইটসের ৭১-২৪ ৩৫ অ্যাভিনিউয়ে গোল্ডেন এজ হোম কেয়ারের প্রধান কার্যালয়ের উদ্বোধন করা হয়। ব্রুকলিন বরো প্রেসিডেন্ট এরিক অ্যাডামস, স্টেট সিনেটর জন ল্যু, অ্যাসেম্বলিম্যান ডেভিড ওয়েপ্রিন, গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও শাহ নেওয়াজ ফিতা কেটে এই প্রধান কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন—গোল্ডেন এজ হোম কেয়ারের কর্ণধার রানো নেওয়াজ, ভাইস প্রেসিডেন্ট পার্থ গুপ্ত, মূলধারার রাজনীতিক মোর্শেদ আলম, ইমিগ্রান্ট এল্ডার হোম কেয়ারের কর্ণধার ও মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ, মূলধারার রাজনীতিক ফাহাদ সোলায়মান, আহনাফ আলম, মোহাম্মদ রশীদ, বারী হোম কেয়ারের কর্ণধার আসেফ বারী, শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান প্রমুখ।

ফিতা কাটার আগে গোল্ডেন এজ হোম কেয়ারের কার্যালয় পরিদর্শনে আসেন কুইন্স বরো প্রেসিডেন্ট ইলেক্ট ডোনভান রিচার্ডস, অ্যাসেম্বলিওমেন জেনিফার রাজ কুমার।

অনুষ্ঠানে এরিক অ্যাডামস বলেন, ‘শাহ নেওয়াজ একজন সফল ব্যবসায়ী। এই কমিউনিটিতে রয়েছে তাঁর ব্যাপক অবদান। সেবাধর্মী নতুন প্রতিষ্ঠান গোল্ডেন এজ হোম কেয়ার নিয়ে তিনি কমিউনিটির পাশে দাঁড়িয়েছেন। এই প্রতিষ্ঠান নতুন হলেও ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে বলে আমরা জানতে পেরেছি। সে কারণে আজ আমরা ছুটে এসেছি এই হোম কেয়ারের প্রধান কার্যালয়ের উদ্বোধন করতে।’

বিজ্ঞাপন

স্টেট সিনেটর জন ল্যু বলেন, আশা করি দিন যত যাবে ‘গোল্ডেন এজ হোম কেয়ার’ দ্রুত তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে।’

অ্যাসেম্বলিম্যান ডেভিড ওয়েপ্রিন বলেন, একজন সফল মানুষ সবখানে সফল হন না। কিন্তু শাহ নেওয়াজ সব ক্ষেত্রেই সফল। তিনি যেমন ব্যবসা করে সফল হয়েছেন, তেমনি কমিউনিটি সেবা দিয়েও সফল হচ্ছেন।

গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও শাহ নেওয়াজ বলেন, এই হেলথ হোম কেয়ার এজেন্সি অন্য কোনো হোম কেয়ার এজেন্সির শাখা নয়। এটি সরাসরি নিউইয়র্ক স্টেটের লাইসেন্স করা প্রতিষ্ঠান। যে কেউ প্রশিক্ষণ ছাড়াই নির্ধারিত নিয়মে প্রিয়জনকে সেবা দিয়ে ঘরে বসেই অর্থ উপার্জন করতে পারছেন এখান থেকে। এই প্রতিষ্ঠান এইচএইচএ/পিসিএ সার্ভিস ও নার্সিং সার্ভিস প্রদান করে থাকে। গোল্ডেন এজ হোম কেয়ার বর্তমানে নিউইয়র্কের চারটি শাখা থেকে সেবা কার্যক্রম পরিচালনা করছে। শাখাগুলো হচ্ছে জ্যাকসন হাইটসের ৭১-১৬ ৩৫ অ্যাভিনিউ, ব্রুকলিনের ৫০৯ ম্যাকডোনাল্ড অ্যাভিনিউ, ব্রঙ্কসের ৮৩১ বুরাক অ্যাভিনিউ এবং জ্যামাইকার ১৬৯-২৬ হিলসাইড অ্যাভিনিউয়ে। এখন থেকে জ্যাকসন হাইটসের ৭১-২৪ ৩৫ অ্যাভিনিউয়ের কার্যালয়টি প্রধান কার্যালয় হিসেবে ব্যবহৃত হবে।

শাহ নেওয়াজ বলেন, গোল্ডেন এজ হোম কেয়ারের সিডিপ্যাপ লেক্সা লাইসেন্স আছে, যে কারণে বাড়িতে এইড পাঠানোসহ হাসপাতাল ও নার্সিং হোমে নার্স সরবরাহ করতে পারে।

শাহ নেওয়াজ আরও বলেন, বাংলা ভাষার প্রতি লক্ষ্য রেখে ক্যারিয়ার অ্যাকাডেমি অব নিউইয়র্ক নামে এইচএইচএ/পিসিএ সার্ভিসের জন্য নার্সিং ট্রেনিং স্কুল চালু করা হয়েছে। যা সপ্তাহে সাত দিন খোলা থাকছে।

গোল্ডেন এজ হোম কেয়ারের সেবা নিতে যে কেউ প্রতিষ্ঠানের চারটি শাখার যেকোনো একটিতে যোগাযোগ করতে পারেন। অথবা ফোন করতে পারেন ৭১৮-৭৭৫-৭৮৫২ এই নম্বরে।

মন্তব্য পড়ুন 0