আম্পায়ার মোজাম্মেল হককে বিদায় সংবর্ধনা দেয় বিপিএল অব ইউএসএ
আম্পায়ার মোজাম্মেল হককে বিদায় সংবর্ধনা দেয় বিপিএল অব ইউএসএ

দেশ ও পরিবারের টানে দীর্ঘ প্রবাস জীবন শেষে দেশে ফিরেছেন ক্রিকেট আম্পায়ার মোজাম্মেল হক। তাঁর বিদায় উপলক্ষে কুইন্সের একটি রেস্টুরেন্টে বিপিএল অব ইউএসএর পক্ষ থেকে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিপুলসংখ্যক ক্রিকেট অনুরাগী ও ক্রিকেট সংগঠক উপস্থিত ছিলেন।

গত ২২ অক্টোবর আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশি প্রিমিয়ার লিগ অব ইউএসএর প্রেসিডেন্ট সুমন খান, বিপিএল কমিটির সাধারণ সম্পাদক তানভীর ভূঁইয়া, কোষাধ্যক্ষ ধ্রীতিমান চৌধুরী, পরিচালক মোহাম্মদ জাসেম, প্রণয় শুভ্র দাস, সদস্য ফয়সাল আহমেদ, মোহাম্মদ সাহাদী, পলাশ রায়, সোহরাব হোসেন, রাশেদুল খান, মোহাম্মদ সাইদুর ও বায়েজীদ।

আম্পায়ার মোজাম্মেল হকের সুস্বাস্থ্য কামনা করে টেলিফোনে স্মৃতিচারণ করেন বিপিএল অব ইউএসএর উপদেষ্টা সৈয়দ আল-আমির রাসেল, উপদেষ্টা আরিফুল হক ভূঁইয়া, তানভীর চৌধুরী, মাজরান আলম, সৈয়দ ইমতিয়াজ আসিফ ও সাহাদাৎ হোসেন।

বিজ্ঞাপন

আম্পায়ার মোজাম্মেল হক ক্রিকেট খেলায় তাঁর এই দীর্ঘ পথ চলায় কাউকে কষ্ট দিয়ে থাকলে তাঁকে মাফ করে দেওয়ার অনুরোধ করেন। তিনি বলেন, তাঁর পরিবার বাংলাদেশে থাকেন, জীবনের বাকি সময়টা দেশে পরিবারের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এ জন্য তাঁকে নিউইয়র্ক ছাড়তে হচ্ছে।

ক্রিকেটে অসাধারণ অবদানের জন্য বাংলাদেশি প্রিমিয়ার লিগ অব ইউএসএর পক্ষ থেকে মোজাম্মেল হককে বিপিএলের হ্যাট ও ক্রেস্ট প্রদান করা হয়। নৈশভোজের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শেষ হয়।

মোজাম্মেল হক ২০১৩ সাল থেকে নিউইয়র্কে বাস করে আসছিলেন। তিনি বাংলাদেশি ক্রিকেট লিগের আম্পায়ার হিসেবে কাজ করেছিলেন। পাশাপাশি তিনি স্কুল ক্রিকেট ও কমনওয়েলথ ক্রিকেট লিগেরও আম্পায়ার ছিলেন। তিনি বাংলাদেশের জাতীয় দলের সাবেক ক্রিকেটার এবং ইন্টারন্যাশনাল ক্রিকেট আম্পায়ার এনামুল হক মনির ভাই।

মন্তব্য পড়ুন 0