বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলাদেশ স্পোর্টস ফাউন্ডেশন অব নর্থ আমেরিকার সভাপতি ও বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবদুর রহিম বাদশার সভাপতিত্বে এবং আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক এস এম ফেরদৌসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন—সাবেক জাতীয় খেলোয়াড় গোবিন্দ দাস, সাঈদ উর রব, সম্রাট হোসেন এমিলি, শাহজালাল মবিন, বিমল চন্দ্র তরফদার, রানা ফেরদৌস চৌধুরী, সৈয়দ এনায়েত আলী, বক্সার সেলিমুল্লাহ সেলিম, ছোট ইউসুফ, গোলাম মোস্তফা, লাকী চৌধুরী, সংগঠক ওয়াহিদ কাজী এলিনসহ কমিউনিটির নেতৃবৃন্দ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন—ইউএসএনিউজঅনলাইন ডটকমের সম্পাদক সাখাওয়াত হোসেন, ইনডিপেনডেন্ট টিভির সাবেক স্পোর্টস রিপোর্টার মনিজা রহমান ও প্রবাসনিউজ ডটকমের সম্পাদক শামীম আহমেদ।

অনুষ্ঠানে বাংলাদেশ স্পোর্টস ফাউন্ডেশন অব নর্থ আমেরিকার পক্ষ থেকে ওয়ার্ল্ড আর্চারির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কাজী রাজীব উদ্দিন আহমেদকে উপহার সামগ্রী প্রদান করা হয়। কাজী রাজীব উদ্দিন আহমেদও তাঁর পক্ষ থেকে যুক্তরাষ্ট্রপ্রবাসী সাবেক জাতীয় খেলোয়াড়দের উপহার প্রদান করেন।

কাজী রাজীব উদ্দিন আহমেদ তাঁর বক্তব্যে বাংলাদেশ আর্চারির ইতিহাস এবং নিজের বর্ণাঢ্য ক্যারিয়ারের নানা দিক তুলে ধরেন। বাংলাদেশের বর্তমান ও সাবেক খেলোয়াড়দের বিষয়েও কথা বলেন তিনি। আর্চারি দল নিয়ে বিভিন্ন দেশ সফরের অভিজ্ঞতাও শেয়ার করেন এ মতবিনিময় সভায়।

কাজী রাজীব উদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশ আর্চারি অনেক এগিয়ে গেলেও আরও উন্নতির জন্য শুধু সরকার নয়, বেসরকারি সংস্থা ও প্রতিষ্ঠানকেও এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আর্চারিকে সাফল্যের সর্বোচ্চ চূড়ায় নিয়ে যাওয়া সম্ভব।

কাজী রাজীব উদ্দিন আহমেদ তাঁর সম্মানে এ অনুষ্ঠান আয়োজনের জন্য বাংলাদেশ স্পোর্টস ফাউন্ডেশন অব নর্থ আমেরিকার কর্মকর্তাদের বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বক্তারা তাঁকে অভিনন্দন জানিয়ে বলেন, যে আর্চারি বিশ্বে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে, সেই আর্চারির ভিত রচনাকারী হচ্ছেন কৃতি সংগঠক কাজী রাজীব উদ্দিন আহমেদ। শুধু আর্চারিতেই নয় ক্রীড়াঙ্গনের অন্যান্য ক্ষেত্রেও তাঁর কৃতিত্বের ছাপ রয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশ স্পোর্টস ফাউন্ডেশন অব নর্থ আমেরিকার সভাপতি আবদুর রহিম বাদশা উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

ওয়ার্ল্ড আর্চারিতে অংশ নিতে ৯ সদস্যের বাংলাদেশ আর্চারি দল নিয়ে সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে আসেন দলনেতা কাজী রাজীব উদ্দিন আহমেদ।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন