default-image

নবাগত দুই নায়িকা নিয়ে পরিচালনার খাতায় ইতিমধ্যে নাম লিখিয়েছেন অভিনেতা কাজী মারুফ। করোনায় বিধ্বস্ত হয়ে যাওয়া যে নিউইয়র্ক সিটি, সেখানেই নিজের পরিচালনার প্রথম সিনেমা ‘গ্রিনকার্ড’ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

গতানুগতিক গল্পের বাইরে একটি নতুন গল্পে তৈরি হচ্ছে ‘গ্রিনকার্ড’ সিনেমা। নিউইয়র্কে কুইন্সের একটি শুটিং লোকেশনে বর্তমানে চলছে এই সিনেমার শুটিং।

সিনেমা সম্পর্কে কাজী মারুফ বলেন, ‘সিনেমার প্রায় ৬০ ভাগ কাজ শেষ হয়েছে। যুক্তরাষ্ট্রে সবকিছু গুছিয়ে নিয়ে সিনেমার শুটিং করতে পারছি। করোনার মধ্যে যুক্তরাষ্ট্রের মতো জায়গায় নিজে এত তাড়াতাড়ি বড় একটি প্রজেক্টে হাত দিতে পারব, সেটা কখনো ভাবিনি। তবে কাজ যখন শুরু করেছি, আশা করছি শুটিংয়ের বাকি ৪০ ভাগ কাজও দ্রুত শেষ হবে।’

বিজ্ঞাপন

দর্শক বড় পর্দায় কবে ‘গ্রিনকার্ড’ সিনেমা দেখতে পারবেন—এমন প্রশ্নের জবাবে মারুফ বলেন, ‘আশা করছি আগামী বছরের শুরুর দিকে ছবিটি মুক্তি দিতে পারব। আর সবকিছু নির্ভর করছে করোনাভাইরাস পরিস্থিতির ওপর।’

মারুফের সঙ্গে এই সিনেমায় অভিনয় করছেন যুক্তরাষ্ট্র থেকে দুজন নবাগত নায়িকা। তাঁরা হলেন-নুসরাত তিসাম ও নাজিদা সৈয়দ। এ ছাড়া অভিনয় করছেন অভিনেতা হিল্লোল ও অভিনেত্রী নওশীন। শিশু শিল্পী হিসেবে অভিনয় করছেন আরিশা।

চলতি বছরের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ‘গ্রিনকার্ড’ সিনেমার শুটিং নিউইয়র্কে শুরু হয়। দীর্ঘ পাঁচ বছর পর অভিনয়ে শুধু ফিরছেন না কাজী মারুফ, করছেন পরিচালনাও।

মন্তব্য পড়ুন 0