বিজ্ঞাপন

অনুষ্ঠানে সোসাইটির প্রয়াত কর্মকর্তাদের মধ্যে কাজী জাকারিয়া, মোহাম্মদ এনামুল মালিক, এনামুল আজিম, আবদুর রউফ, নিয়ামুল করিম, মিনহাজ উদ্দিন, হারুনুর রশিদ ও রশিদ আহমেদকে স্মরণ করে তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এ ছাড়া করোনায় সংক্রমিত হয়ে সোসাইটির সাবেক সিনিয়র সহসভাপতি কাজী আজহারুল হকসহ যারা অসুস্থ আছেন, তাঁদের সবার সুস্থতার জন্য দোয়া করা হয়। এ ছাড়া অনুষ্ঠানে অংশগ্রহণকারী নতুন প্রজন্মের মাঝে সোসাইটির পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয়। সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহীম হাওলাদার ও সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী তাঁদের হাতে সার্টিফিকেট তুলে দেন।

দোয়া মাহফিলে সাপ্তাহিক বাংলাদেশের সম্পাদক ওয়াজেদ এ খান, সাপ্তাহিক জন্মভূমির সম্পাদক রতন তালুকদার, দেশবাংলা ও বাংলা টাইমসের সম্পাদক চৌধুরী সারোয়ারুল হাসান, বর্ণমালা ডটকমের সম্পাদক মাহফুজুর রহমান, সাপ্তাহিক দেশ’র প্রকাশক মঞ্জুর হোসেন ও সম্পাদক মিজানুর রহমান, নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটের ফার্স্ট সেক্রেটারি শামীম আহমেদ, জনপ্রিয় সংগীত শিল্পী বেবী নাজনীনসহ সোসাইটির কার্যকরী পরিষদের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ছৈয়দ এম কে জামান, মোহাম্মদ আলী, আবুল কালাম, মনিকা রায়, নাদের আইউব, নাছির উদ্দিন, আহসান হাবিব, কাশেম চৌধুরী, মাইনউদ্দিন মাহবুব, ফারহানা চৌধুরী, সাদি মিন্টু ও সারোয়ার খান।

ট্রাস্টি বোর্ডের সদস্যদের মধ্যে মফিজুর রহমান, ওয়াসী চৌধুরী, আজিমুর রহমান, এমদাদুল হক, সোহরাব সরকার, আবদুল হাসিমসহ প্রধান নির্বাচন কমিশনার জামাল আহমেদ, নির্বাচন কমিশনের সদস্য এবং সাবেক সভাপতি আজমল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, ফজলে রাব্বি ও জয়নাল আবেদীন, সাবেক সহসভাপতি ফারুক হোসেন মজুমদারসহ সাবেক কর্মকর্তাদের মধ্যে বাবুল চৌধুরী, জামান তপন, সৈয়দ এনায়েত আলী, খান শওকত প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়া মুক্তিযোদ্ধা আলী ইমাম সিকদার ও মশিউর রহমান, এনওয়াইপিডির বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের প্রথম সহসভাপতির সার্জেন্ট এরশাদুর সিদ্দীক, কোষাধ্যক্ষ রাশিদুর মালিক, ট্রাস্টি জসিম মিয়া, ব্যবসায়ী শাহ নেওয়াজ, গত নির্বাচনের স্টেট অ্যাসেম্বলিওমেন প্রার্থী মেরি জোবায়দা, সিটি কাউন্সিল নির্বাচনে প্রার্থী হেলাল শেখ, সাবুল উদ্দিন, অ্যাটর্নি সোমা সাঈদ, জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি বদরুল খান, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম, মরহুম কামাল আহমেদের পরিবারের পক্ষ থেকে কন্যা এবং ভগ্নিপতি ফারুক চৌধুরী উপস্থিত ছিলেন।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন