default-image

বাংলাদেশি কমিউনিটিসহ সবার সমর্থন ও দোয়া কামনা করেছেন নিউইয়র্ক সিটি কাউন্সিলে আসন্ন ডেমোক্রেটিক প্রাইমারিতে ডিস্ট্রিক্ট ৩২ কুইন্সের কাউন্সিলম্যান প্রার্থী হেলাল আবু শেখ।

১৬ এপ্রিল ওজোন পার্কের মসজিদ আল আমানে মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় হেলাল আবু শেখ আগামী ২২ জুন অনুষ্ঠেয় নির্বাচনে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

মসজিদ আল আমানের সহসভাপতি কবির চৌধুরীর পরিচালনায় মসজিদের খতিব মুফতি মুহাম্মদ নোমান কাসেমী, সভাপতি খলিল আহমেদ ও সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন, সমাজকর্মী সামছুদ্দীন সোনাইসহ বিপুলসংখ্যক মুসল্লি এ সময় উপস্থিত ছিলেন।

কাউন্সিলম্যান প্রার্থী হেলাল আবু শেখ বলেন, ২০১৭ সালের সিটি কাউন্সিল নির্বাচনে এই সিটে অল্প ভোটের ব্যবধানে আমরা হেরেছিলাম। আপনাদের সবাইকে পাশে পেলে এবারের নির্বাচনে জয়ী হওয়া সম্ভব। এ জন্য কমিউনিটির সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

বিজ্ঞাপন

হেলাল শেখ তাঁকে নিউইয়র্ক সিটির প্রথম বাংলাদেশি-আমেরিকান কাউন্সিলম্যান হিসেবে নির্বাচিত করে বাংলাদেশি কমিউনিটির অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানিয়ে বলেন, সিটি কাউন্সিলে বাংলাদেশি-আমেরিকানদের কণ্ঠস্বর হিসেবে ভূমিকা রাখতে চাই। আমি অভিবাসীদের ন্যায্য হিস্যা নিশ্চিতকল্পে কাজ করার সুযোগ চাই। পাবলিক স্কুলে মুসলিম ছাত্রদের জন্য হালাল খাবার সরবরাহসহ বাংলাদেশিদের বিভিন্ন দাবি আদায়ে বলিষ্ঠ ভূমিকা রাখব।

সমর্থন ও সহযোগিতার জন্য বাংলাদেশি কমিউনিটির প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে সব সময় বাংলাদেশিসহ ইমিগ্রান্টদের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন হেলাল আবু শেখ।

আসন্ন নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান পদে বাংলাদেশি-আমেরিকান হেলাল আবু শেখ নিউইয়র্ক সিটির ডিস্ট্রিক্ট ৩২ কুইন্স (বেলি হারবার, ব্রিজি পয়েন্ট, বোর্ড চ্যানেল, হেমিলটন বিচ, হাওয়ার্ড বিচ, লিন্ডেন উড, নেপনসিট, ওজোন পার্ক, রকওয়ে বিচ, রকওয়ে পার্ক, সাউথ ওজোন পার্ক, সাউথ রিচমন্ড হিল এবং উড হ্যাভেন) থেকে নির্বাচনে লড়ছেন। ডেমোক্রেটিক দলীয় প্রাইমারি নির্বাচন আগামী ২২ জুন অনুষ্ঠিত হবে।

নিউইয়র্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন