default-image

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মিশিগানে বঙ্গবন্ধুর স্থায়ী প্রতিকৃতি স্থাপন করা হচ্ছে। মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে আজ ১৬ আগস্ট সন্ধ্যা ছয়টায় হ্যামট্রাম্যাক শহরের বাংলাদেশ অ্যাভিনিউয়ে (কনান্ট স্ট্রিট) এই ম্যুরাল উন্মোচন করা হবে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদ। এ ছাড়া অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাষ্ট্র যুবলীগের আহ্বায়ক এ কে এম তরিকুল হায়দার চৌধুরী ও যুগ্ম আহ্বায়ক বাহার খন্দকার সবুজ।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে। মিশিগান স্টেট যুবলীগের পক্ষ থেকে মিশিগানে বসবাসরত মুক্তিযুদ্ধের পক্ষের সবাইকে অনুষ্ঠানে উপস্থিত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে স্থায়ী প্রতিকৃতির উদ্বোধনী অনুষ্ঠানকে সফল করে তুলতে আহ্বান জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এক বিবৃতিতে মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মিশিগান স্টেট যুবলীগ মিশিগানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি স্থাপনের উদ্যোগ নেয়। দীর্ঘদিনের প্রস্তুতি শেষে আজ এই ম্যুরাল উন্মোচন করা হবে।

উত্তর আমেরিকা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন