default-image

জাতীয় পার্টি (জাপা) যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে এক ঈদ পরবর্তী আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে। জ্যাকসন হাইটসের স্থানীয় একটি ভেন্যুতে ১২ জুন এ উৎসব হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবদুর রহমান। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাপার সিনিয়র উপদেষ্টা মুক্তিযোদ্ধা সৈয়দ শওকত আলী, উপদেষ্টা গিয়াস মজুমদার, সিনিয়র সহসভাপতি ও কেন্দ্রীয় সদস্য জসিম উদ্দিন চৌধুরী, সহসভাপতি ও কেন্দ্রীয় সদস্য হারিস উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক আসিফ বারী টুটুল, যুগ্ম সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মো. লুৎফুর রহমান, নারীবিষয়ক সম্পাদক জেসমিন আকতার চৌধুরী, যুববিষয়ক সম্পাদক শফিউল আলম, সমবায় সম্পাদক আবুল কাশেম চৌধুরী, জাতীয় শ্রমিক পার্টির সহসভাপতি আবিদুর রহমান, জাতীয় মহিলা পার্টির সহসভানেত্রী কানিজ আয়েশা, জাতীয় যুব সংহতির সভাপতি ইব্রাহিম আলী প্রমুখ।
সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সভা থেকে গণমুখী বাজেট, দুর্নীতি-বিরোধী অভিযান জোরদারের জন্য বাংলাদেশ সরকারের প্রতি অনুরোধ জানানো হয়। সব শেষে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0