গোলাপগঞ্জ সোসাইটির ভোটার নিবন্ধন সম্পন্ন

বিজ্ঞাপন
default-image

নিউইয়র্ক গোলাপগঞ্জ সোসাইটির ভোটার নিবন্ধন কার্যক্রম সম্পন্ন হয়েছে। ৮ ডিসেম্বর সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত, ৩৭-৪৮-৭২ স্ট্রিট জ্যাকসন হাইটসে এই ভোটার নিবন্ধন কার্যক্রম অনুষ্ঠিত হয়।
নিবন্ধন শেষে কার্যকরী পরিষদ ও উপদেষ্টা পরিষদের উপস্থিতিতে গণনা করে ৯৪১ ভোটার নিবন্ধন করেন বলে জানানো হয়েছে। এ ছাড়া ২৭ জন আজীবন সদস্য রয়েছেন।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আতিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক হেলিম আহমদ নিউইয়র্কের গোলাপগঞ্জবাসীকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে ভোটার নিবন্ধন করায় ধন্যবাদ জানান। ভবিষ্যতে সবাইকে এই সংগঠনের সঙ্গে সক্রিয়ভাবে থাকার জন্য তাঁরা বিনীত আহ্বান জানান।
ভোটার নিবন্ধন কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বেলাল উদ্দিন, হান্নান চৌধুরী, রেজাউল করিম চৌধুরী, কার্যকরী পরিষদের সদস্য এবাদ চৌধুরী, নুর উদ্দিন, ওয়াহিদ পারভেজ, আবদুল মুমিত চৌধুরী, সৈয়দ সেলিম আহমদ, ফয়েজ আহমদ চৌধুরী, সাবেরা চৌধুরী, রাফাত চৌধুরী, জাহেদ জরিফ, এমরান আহমদ, এনাম উদ্দিন, আবুল কালাম, ছানু মিয়া, রেশাদ চৌধুরী প্রমুখ।
উপস্থিত সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা বেলাল উদ্দিন, শেখ আতিকুল ইসলাম, হেলিম আহমদ, এবাদ চৌধুরী, নুর উদ্দিন, ওয়াহিদ পারভেজ, জাহেদ জরিফ প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন