default-image

আঞ্জুমানে আল ইসলাহ নিউইয়র্ক স্টেটের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ১৫ জুলাই জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টের হলরুমে এই আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওলামা সোসাইটি ইউএসর সভাপতি আল্লামা জালাল সিদ্দিকি। নবনির্বাচিত সভাপতি মাওলানা ছুন্নাতুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহানশাহ্ ইয়াহইয়া এবং সহসাধারণ সম্পাদক মাহাবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আঞ্জুমানে আল ইসলাহ ইউএসর সাধারণ সম্পাদক মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ওয়াহি আহমেদ চৌধুরী, মাওলানা মুহাফিজুদ্দিন প্রমুখ।
কমিটির সদস্যদের শপথ গ্রহণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে আল্লামা জালাল সিদ্দিকি বলেন, সূচনা লগ্ন থেকে ইসলামের প্রচার প্রসারে যারা অবদান রেখেছেন সংখ্যার দিক থেকে তারা স্বল্প হলেও ইসলামের স্বার্থে তারা ছিলেন আপসহীন। হজরত আল্লামা ফুলতলি সাহেব কিবলা (র.) আঞ্জুমানে আল ইসলাহর পতাকা উত্তোলন করে গেছেন। ইসলামের সঠিক বিশ্বাস প্রচার ও প্রসারে আমাদের ঐক্যবদ্ধ হয়ে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।
অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহসভাপতি আতিকুর হক বেলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সায়েম, সহসাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান, প্রচার সম্পাদক ক্বারি খালেদ মিয়া, সহ-প্রচার সম্পাদক ক্বারি আবিদুজ্জামান, কোষাধ্যক্ষ আবদুর রাজ্জাক, ইয়ুথ অ্যাফেয়ার্স সম্পাদক হাফিজ নজমুদ্দীন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর ইকবাল, সমাজকল্যাণ সম্পাদক রাজীব আহমেদ, অফিস সম্পাদক নাঈম আকঞ্জী, সদস্য এম এ কাশেম, হাফিজ জালালুর রহমান, হাফিজ জমীর আলী, আবদুস সালাম প্রমুখ।

বিজ্ঞাপন
উত্তর আমেরিকা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন